ভোলা তজুমদ্দিনে জমি-জমা বিরোধের জেরে আহত ৫

0
486

ভোলা নিউজ ২৪ ডট নেট :  ভোলার তজুমদ্দিন উপজেলার চাচড়া ইউনিয়নে জমি-জমা বিরোধের জের ধরে হামলা আহত ৫।
আহতরা হলেন,মো: বেল্লাল,ইয়াকুব,বজলুর রহমান,আমির হোসেন,আবু তাহের তালুকদার। ১৮ জুলাই (বুধবার) মো: বেল্লালের চাচাতো ভাই গিয়াস উদ্দিন খোকন তার দলবল সহ বেল্লালের উপর দেশীয় অস্ত্র দিয়ে হামলা করে। এতে বাধা দিতে গিয়ে আহত হয় বাকিরা।বিল্লাল বাদে ৪ আহতরা বর্তমানে তজুমদ্দিন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বিল্লালের আবস্থা আশংকা জনক দেখে ডাক্তাররা তজুমদ্দিন থেকে ভোলা সদর হাসপাতালে রেফার করেন। হামলায় বিল্লালের হাতের ডানার জয়েন্ট ছুটে গছে বলে জানিয়েছে চিকিৎসক। এছাড়া ও তার মাথা ফেটে গেছে,এবং সারা শরীরে রয়েছে অসংখ্য মারের চিহ্ন। এসময় বিল্লালকে বাচাঁতে আসা বাকি চার জন ও মারাত্মক ভাবে আহত হয়।

সূত্র জানায়, গিয়াস উদ্দিন খোকনের চাচা মাহফুজ তালুকদার ২২ বছর আগে ১৯ শতাংশ জমি আরেক জনের কাছে বিক্রি করেছিলো যা আবার আমার ঘরের পাশে বলে বিল্লাল ক্রয় করে।কিন্তু বর্তমানে গিয়াস উদ্দিন খোকন এ জমি অবৈধ ভাবে দখল করতে চাচ্ছে। এপর্যন্ত কয়েক বার দিনে এবং রাতে গিয়াস তার দলবল সহ বিল্লাল ও তার পরিবারের উপর হামলা করে। স্থানীয় শালিসে এর বিচার হওয়ার কথা ছিলো এই ২০ জুলাই (শুক্রবার) তবে তার পূর্বেই গিয়াস দলবল সহ বিল্লালের উপর হামলা করে।

বিল্লাল জানায়, গিয়াস উদ্দিন খোকনের দাবী অযৌক্তিক তার চাচা এ জমি বিক্রিকরেছিলো যা পরে আবার আমি ক্রয় করেছি।আমরা এই হামলার সুবিচার চাই। আর গিয়াস যদি কাগজপত্র দেখাতে পারে তবে আমি এ জমি ছেড়ে দেব।

বিল্লালের হাতের অবস্থা ভালো নয় ভোলা সদর হাসপালের পুরুষ মেডিসিন ওয়ার্ডের ডাক্তার বলেছেন ভোলার বাইরে গিয়ে বিল্লালকে তার হাতের চিকিৎসা করানোর জন্য।

LEAVE A REPLY