বোরহানউদ্দিনে রাতে গলাকাটা লাশ দিনে ভাসমান লাশ উদ্ধার 

0
71
রাকিব উদ্দিন অমি,ভোলা নিউজ২৪ডটকম।। ভোলার বোরহানউদ্দিন উপজেলায় পরপর দুই দিনে দুটি লাশ উদ্ধার করা হয়েছে।সোমবার রাতে খনকারের গলাকাটা লাশ মঙ্গলবার  দিনে মানষিক ভারসাম্যহীন বৃদ্ধার ভাসমান লাশ উদ্ধার করে পুলিশ।
গত রবিবার(৩জানুয়ারি)রাতে ভোলা বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া চৌমহানি বাজার সংলগ্ন রাস্তার পাশ হতে কালু খনকারের গলাকাটা লাশ উদ্ধার করা হয়।কালু পেশায় খনকারের ও কৃষিকাজ করতেন।
পুলিশ ও এলাকাবাসী জানায়,রবিবার রাত সাড়ে ১০টায় উপজেলার কাচিয়া চৌমহানি বাজার সংলগ্ন নিহতের বাড়ী’র রাস্তার পাশ হতে লাশ টি উদ্ধার করা হয়। নিহত মহিউদ্দিন কালু (৩৫) ওই এলাকায় খনকারী ও কৃষিকাজ করতেন। সে কাচিয়া ৩নং ওয়ার্ডের সর্দার বাড়ী’র মৃত সিরাজ এর ছেলে।
খবর পেয়ে পুলিশ রাত সাড়ে ১০টার দিকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বোরহানদ্দিন হাসপাতালের মর্গে পাঠায়।
এ ব্যাপারে বোরহানউদ্দিন থানার অফিসার ইন-চার্জ মাজহারুল আমিন ঘটনা নিশ্চিত করে জানান, খবর পেয়ে রবিবার রাত সাড়ে ১০টায় ঘটনাস্থলে গিয়ে নিহতের বাড়ীতে যাওয়ার রাস্তার পাশ হতে গলাকাটা অবস্থায় মহিউদ্দিন কালু’র লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য লাশ ভোলা মর্গে প্রেরন করে বলে নিশ্চিত করেছেন। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। তিনি আরোও জানান, নিহত কালু খনকারী ও কৃষি কাজ করতেন। কি কারনে এ হত্যা কান্ড ঘটেছে তার প্রকৃত কারণ বের করার চেষ্টা করছি।
এদিকে আজ সকালে ভোলার বোরহানউদ্দিন উপজেলার টবগী ইউনিয়নে ৬ নং ওয়ার্ডে আবুল বাজার মুচির পোল নামক খাল থেকে মানষিক ভারসাম্যহীন হানিফ হাওলাদারের লাশ উদ্ধার করেছে।
আজ মঙ্গলবার (০৫ জানুয়ারি) দুপুর ৪টার দিকে বোরহানউদ্দিন উপজেলার টবগী ইউনিয়নের আবুল বাজার মুচির পোল সংলগ্ন খাল থেকে মানষিক ভারসাম্যহীন হানিফ হাওলাদারের(৭০)লাশ উদ্ধার করা হয়।
মৃত হানিফ হাওলাদার টবগী ৩ নং ওয়ার্ডের নতুন হাকিম উদ্দিন বাজারে সাবেক তরকারী ব্যবসাহী ছিলেন।হানিফের পরিবারের দাবী তিনি দীর্ঘ দিন যাবৎ মানষিক রোগে ভুগছিলে।
প্রত্যক্ষদর্শী স্থানীয় আবুল ব্যাপারি জানান,আজ দুপুরে লাশটি খালে ভাসতে দেখে পুলিশে খবর দেয়।বোরহানউদ্দিন থানা পুলিশ এসে বৃদ্ধার লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
বোরহানউদ্দিন থানার এস আই মোহাইমিনুল জানান,আজ দুপুরে খবর পেয়ে ফোর্স নিয়ে লাশ উদ্ধার করে। উদ্ধার হওয়া নিহত হানিফ ব্যপারী নতুন হাকিমুদ্দিন বাজার ব্যবসায়ী ছিলেন বলে যানাযায়।লাশের গায়ে কোন আঘাতের চিহ্ন পাইনি। পোস্টমর্টেম রিপোর্ট আসলে বুঝা যাবে।
নিহত হানিফ ব্যপারীর মেয়ে রানু জানায়, সোমবার সন্ধ্যার পর থেকে তার বাবা নিখোঁজ হয়। মঙ্গলবার দুপুরে খালে তার বাবার লাশ দেখতে পায়।খবর শুনে শশুর বাড়ি থেকে ছুটে আসেন তিনি।
বোরহানউদ্দিন থানার ওসি মাজহারুল আমিন জানান, সংবাদ পেয়ে মুচির পোল নামক খাল থেকে ভাসমান অবস্থায় হানিফ হাওলাদারের লাশ উদ্ধার করা হয়। বিষয়টি তদন্ত চলছে।ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট আসলে বুঝা যাবে।
পরপর দুদিনে দুটি ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

LEAVE A REPLY