ভোলার দৌলতখানে অটো থামিয়ে বিধবা নারীকে গনধর্ষন

0
544

স্টাফ রিপোর্টার,ভোলা নিউজ২৪ডটকম।। ভোলায় একের পর এক ধর্ষনের ঘটনা ঘটেই চলছে। ভোলার চরফ্যাসনে প্রেমের প্রলোভন দেখিয়ে যুবতীকে গনধর্ষণের ঘটনার জের না কাটতেই আবার ভোলার দৌলতখানে অটো থামিয়ে ডেকে নিয়ে একটি ক্লিনিকের কর্মী বিধবা নারী ২ সন্তানের জননীকে গনধর্ষণ করা হয়েছে।

তাকে প্রায় অচেতন অবস্থায় উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ বলছে তারা ধর্ষকদের মধ্যে ২ জনকে সনাক্ত করতে পারলেও তবে এখনো কাউকে আটক করতে পারেনি। ঘটনাটি ঘটে বুধবার রাত ১০টার দিকে ভোলার দৌলতখানের হালিমা খাতুন স্কুল কলেজের ক্যাম্পাসে।

২ সন্তানের জননী ৩৫ বছরের এক নারী ভোলা শহরের একাটি বেসরকারি ক্লিনিকে চাকুরী করেন। প্রায় ৪ বছর আগে সড়ক দুর্ঘটনায় তার স্বামী মারা যান। ক্লিনিকে চাকুরি করেই তিনি সন্তানদের নিয়ে সংসার চালান। প্রতিদিনের মতো ক্লিনিকের কাজ শেষ করে রাতে একটি অটোযোগে ভোলার দৌলতখান উপজেলার উত্তর জয়নগর ইউনিয়নের ৪নং ওয়ার্ডে বাড়িতে ফিরছিলেন। রাত প্রায় ১০টার সময় দৌলতখানের হালিমা খাতুন স্কুল কলেজের সামনে ৪ যুবক ওই অটোরিকশাটি থামায়। ওই নারীর সাথে কথা আছে বলে ডেকে তারা কলেজের ভিতরে নিয়ে যান। প্রায় আধাঘন্টা পর মহিলার ডাকচিৎকার শুনে অটোচালকসহ স্থানীয় লোকজনের সহয়তায় তাকে জামাকাপড় ছেড়া অবস্থায় উদ্ধার করেন।


এদিকে পুলিশও খবর পেয়ে ঘটনা স্থলে চলে আসেন। কিন্তু ধর্ষকরা তার আগেই পালিয়ে যান। নির্যাতিত ওই নারীকে অচেতন অবস্থায় ভোলা সদর হাসপাতালে গাইনী বিভাগে ভর্তি করা হয়। ১২ টার পর হাসপাতালে ওই নারীর জ্ঞান ফিরলে তিনি জানান, তিনি ৪ যুবকের মধ্যে ২ যুবককে চিনতে পেরেছেন। তিনি এঘটনার বিচার চান।
এদিকে গত প্রায় এক সপ্তাহ আগে প্রেমের প্রলোভন দেখিয়ে এক যুবতীকে কুকরী মুকরীর বনে ও ট্রলারে রাতভর ৫ যুবক মিলে গনধর্ষন করে। ভোলায় গত প্রায় দের মাসে একের পর এক শিশু থেকে শুরু করে যুবতী গৃহবধূ ধর্ষনের ঘটনায় উবিগ্ন হয়ে পড়েছে সচেনতন মহল। তাই আর যাতে এধরনের ধর্ষনের ঘটনা না ঘটে তার জন্য এলাকাবাসী দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানান।
ভোলা সদর হাসপাতালের মেডিক্যাল অফিসার ডা. গোলাম রাব্বি চৌধুরী জানায়, প্রাথমিক চিকিৎসা দিয়ে ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

সকালে মেডিক্যাল বোর্ড বসানো হবে বলে জানায়।
দৌলতখান থানা তদন্ত ওসি সাদেকুর রহমান জানায়, তারা ইতি মধেই ২ যুবককে সনাক্ত করতে পেরেছেন। তারা আগামীদের গ্রেতারের জন্য চেষ্টা চালাচ্ছেন। এ ব্যাপারে একটি মামলা প্রক্রিয়াধিন রয়েছে।

LEAVE A REPLY