ভোলায় কাচিয়ায় বিএনপির নবগঠিত কমিটির আনন্দ মিছিল

0
64

ভোলা নিউজ২৪ডটকম।।জেলা ও উপজেলা বিএনপির কাছে কৃতজ্ঞ জানিয়ে ভোলা সদর উপজেলার কাচিয়া ইউনিয়নের নবগঠিত ইউনিয়ন বিএনপি আনন্দ মিছিল করেছে।

৪ই(জুলাই) সন্ধ্যায় ভোলা সদর উপজেলার কাচিয়া ইউনিয়নের পরানগঞ্জ বাজারে নবগঠিত কমিটির সভাপতি এ্যাডভোকেট মোঃ ইউসুফ ও সাধারণ সম্পাদক রাকিব মিয়ার নেতৃত্বে এ আনন্দ মিছিল করা হয়।

আনন্দ মিছিল থেকে জেলা বিএনপির আহ্বায়ক আলহাজ্ব গোলাম নবী আলমগীর, সদস্য সচিব রাইসুল আলম, থানা বিএনপির আহ্বায়ক আসিফ আলতাফ, সদস্য সচিব হেলাল উদ্দিনের প্রতি কৃতজ্ঞতা জানানো হয়।

আনন্দ মিছিল শেষে নেতাকর্মীদের উদ্দেশ্য এক সংক্ষিপ্ত বক্তব্যতে সাধারণ সম্পাদক রাকিব মিয়া বলেন, দীর্ঘ ১০ বছর পর কাচিয়া ইউনিয়ন বিএনপির পুনাঙ্গ কমিটি দেওয়ায় আমরা জেলা ও উপজেলা বিএনপির কাছে কৃতজ্ঞ। সরকার পতনের যে কোন আন্দোলনে অতীতের ন্যায় আগামীতে আরো সক্রীয় ভাবে রাজপথে থাকবে কাচিয়া ইউনিয়ন বিএনপির সর্বস্থরের নেতাকর্মীরা।

কাচিয়া ইউনিয়ন বিএনপির নবগঠিত কমিটির সভাপতি এ্যাডভোকেট মোঃ ইউসুফ বলেন, আমরা সবাই নেতা, সবাই কর্মী। পদ পদবী বড় কথা নয় আমরা ঐক্যবদ্ধ ভাবে আন্দোলন সংগ্রামে অংশ নিবো। এ সময় তিনি কমিটি ঘোষণা দেওয়ায় জেলা বিএনপি ও উপজেলা বিএনপির নেতৃবৃন্দ এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

নবগঠিত কমিটির আনন্দ মিছিল ও কুশল বিনিময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহ-সভাপতি আবদুস ছাত্তার পাটোয়ারী,যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক আলাউদ্দিন, শ্রম বিষয়ক সম্পাদক মনির কাজীসহ স্বেচ্ছাসেবকদল, যুবদল, ছাত্রদল ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

LEAVE A REPLY