পড়া না পাড়ায় শিক্ষার্থীকে লাঠি দিয়ে পিটিয়ে রক্তাক্ত, শিক্ষক গ্রেফতার

0
26

ভোলা নিউজ২৪ডটকম।। ভোলার বোরহানউদ্দিনে পড়া বলতে না পাড়ায় এক শিশুকে পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে মাদরাসা শিক্ষকের বিরুদ্ধে। এ ঘটনায় ওই শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

জানা যায়, উপজেলার টবগী ইউনিয়ন ৬ নং ওয়ার্ড মনিরাম বাজার সংলগ্ন বেপারী বাড়ির মরিয়ম বিবির মেয়ে হালিমা কওমি মাদরাসায় নুরানি বিভাগের শিক্ষার্থী। শনিবার (০৫ ফেব্রুয়ারি) সকালে মাদরাসায় গেলে শিক্ষক রেদোয়ান তাকে পড়া জিজ্ঞাসা করে। হালিমা পড়া বলতে না পারায় তাকে লাঠি দিয়ে পিটিয়ে রক্তাক্ত করে শিক্ষক। এতে শিশুর পিঠের বেশির ভাগ অংশ জখম হয়।

ঘটনায় শিশুর মা বাদী হয়ে বোরহানউদ্দিন থানায় শিক্ষকের বিরুদ্ধে শিশু আইনে মামলা করে। মামলার ভিত্তিতে রোববার রাতে অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

শিক্ষার্থীর মা মরিয়ম বিবি বলেন, ওই শিক্ষক প্রায় সময় ছাত্র-ছাত্রীদের মারধর ও গালিগালাজ করেন। ওই দিন আমার চার বছর বয়সের মেয়ে পড়া না পারায় তাকে লাঠি দিয়ে পিটিয়ে রক্তাক্ত করছে। আমি ওই শিক্ষকের বিচার চাই।

বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহীন ফকির জানান, ওই শিশুর মায়ের মামলার ভিত্তিতে রোববার রাতে অভিযুক্ত  শিক্ষক রেদোয়ানকে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।

 

 

LEAVE A REPLY