প্রেমের টানে’ বিয়ে করে পালিয়ে গেলেন সেই ইতালির নাগরিক

0
21

ভোলা নিউজ২৪ডটকম।। ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার এক বাঙালি মেয়েকে প্রেমের টানে এসে বিয়ে করেছিলেন ৩৯ বছর বয়সী ইতালিয়ান নাগরিক আলি সান্দ্র চিয়ারো মিনতে। অবশেষে তিনি পালিয়ে ফিরে গেলেন নিজের দেশে!

বিয়ের পরপরই নববিবাহিত স্ত্রী ও তার পরিবারের সদস্যদের জন্য ভিসা নিয়ে আসার কথা বলে ইতালি চলে যান আলী সান্দ্র। কিন্তু সেখানে গিয়ে যোগাযোগ বন্ধ করে দেন তিনি। ইতালি ফিরে গিয়ে বাংলাদেশি নববিবাহিত এ স্ত্রীর সঙ্গে যোগাযোগ না করায় মেয়ের পরিবারে চলছে হতাশা।

চলতি বছরের জুলাই মাসের শেষ সোমবার রাতে বালিডাঙ্গা উপজেলার ২ নম্বর চাড়োল ইউনিয়নের খেকোপাড়া গ্রামে দিনমজুর মারকুস দাসের মেয়ে রত্না রানী দাসকে সনাতন ধর্মের রীতি অনুসারে বিয়ে করেন ইতালির যুবক আলী সান্দ্র।

জানা গেছে, ইতালিতে ওই যুবকের স্ত্রী এবং ১০ বছরের একটি ছেলে রয়েছে। আলী সান্দ্র পরিবারের কাউকে না জানিয়ে তার এক বাংলাদেশি সহকর্মীর সঙ্গে বাংলাদেশে এসেছিলেন। স্ত্রীকে বলেছিলেন কাজের জন্য তাকে কিছুদিন অন্য এক শহরে গিয়ে থাকতে হবে। কিছুদিন পরে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পরিবারের লোকজন জানতে পারেন, তিনি বাংলাদেশে গিয়ে ওই সহকর্মীর ভাতিজিকে বিয়ে করেছেন।

আলী সান্দ্র ইতালিতে ফিরে গেলে পরিবার তার বিয়ের কথা জানতে চায়। প্রথমে অস্বীকার করলেও পরে জানায় মেয়ের পরিবার ওই মেয়েটিকে বিয়ে করে ইতালিতে আনার বিনিময়ে তাকে মোটা অংকের টাকা দেওয়ার কথা বলেছিল।

এ ঘটনায় তার আগের স্ত্রী ছেলেকে নিয়ে বাড়ি থেকে অন্যত্র চলে গেছেন বলে জানা গেছে।

LEAVE A REPLY