প্রেমের টানে আমেরিকান নারী লক্ষ্মীপুরে

0
364

ভোলা নিউজ২৪ডটনে।। প্রেমের টানে সমাজ-সংসারের সব প্রতিবন্ধকতাকে অতিক্রম করে নিজ দেশ ছাড়লেন মার্কিন নারী সারলেট (Charlotte)। ঘর বাঁধলেন লক্ষ্মীপুর সদরের দত্তপাড়া ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের সফিক উল্যাহর ছেলে সোহেল হোসেনের সাথে।

২০১৩ সালের ৪ঠা নভেম্বর ফেসবুকের মাধ্যমে তাদের পরিচয়। এরপর বন্ধুত্ব প্রেম। দুই দেশের সংস্কৃতি আলাদা থাকলেও শেষ পর্যন্ত ভালবাসারই জয় হয়েছে। উভয়ের পরিবার মেনে নেয়ার পর গত ১২ জুলাই বাংলাদেশে আসেন সারলেট। ১৬ জুলাই মঙ্গলবার আনুষ্ঠানিকভাবে বরণ করে নেয় তাকে।

ফুলসজ্জা থেকে শুরু করে নববধূকে নিয়ে আপ্যায়ন সবই হয় সোহেল হোসেনের নিজ গ্রামের শ্রীরামপুর দাইয়ুম উল্যাহ পাটওয়ারী বাড়ীতে।

মার্কিন এই নারীকে দেখতে আসেন ওই এলাকার শতাধিক মানুষ। সারলেট (Charlotte) এর বাড়ী আমেরিকার নিউ জার্সিতে। এর আগে ২০১৬ সালে ১৭ জুলাই বাংলাদেশে এসে তাদের বিয়ে হয়। ভিনদেশি হলেও পুত্রবধূকে দেখে বেশ খুশি সোহেলের মা-বাবা।

স্বামী সোহেল জানান, দীর্ঘ ৭ বছর পূর্বে ফেইসবুকের মাধ্যমে পরিচয় হয়ে বন্ধত্বের সম্পর্ক গড়ে উঠে সারলেটের সাথে। এক পর্যায়ে সারলেট বাংলাদেশে আসে। ২০১৬ সালের ১৭ জুলাই বিয়ে হয়। এরপর সে আমেরিকায় চলে যায়। ১২ জুলাই ফের বাংলাদেশে আসে এবং গ্রামের বাড়ীতে আনুষ্ঠানিকভাবে বিয়ে হয় তাদের।

LEAVE A REPLY