পৌর শহরে জমে উঠেছে নৌকার প্রচারনা

0
467

ইমতিয়াজুর রহমান।।

নির্বাচনকে সামনে রেখে জমে উঠেছে প্রচার-প্রচারণা, গণসংযোগ ও উঠান বৈঠক। রাতদিন চলছে এ প্রচারণা। দিন যত ঘনিয়ে আসছে ততই তৎপরতা বাড়ছে প্রার্থীদের। এরই ধারাবাহিকতায় ভোলা-১ আসনে  তোফায়েল আহমেদ এর নির্বাচনী প্রতিক “নৌকার” পক্ষে গণসংযোগ ও লিফলেট বিলি করেছেন  ভোলা পৌর মেয়র মনিরুজ্জামান।

রবিবার বিকালে ভোলা পৌরসভার ৩নং ওয়ার্ড ভদ্রপাড়া থেকে তারা এ গনসংযোগ শুরু করেন। ভোলা পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর সালাউদ্দিন লিংকন এর নেতৃত্বে ৩নং ওয়ার্ড আওয়ামী লীগ, সেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ সহ অঙ্গ সংগঠন এর কর্মীরা এ গনসংযোগে যোগ দেন।

এ সময় তারা আ’লীগ প্রার্থী তোফায়েল আহমেদ এর নৌকা প্রতিকে ভোট দেয়ার আহব্বান জানান তারা। আ’লীগ সরকারের নানা উন্নয়নের চিত্র সকলের সামনে তুলে ধরেন। সমাজে সবাইকে নিয়ে সুখে শান্তিতে বসবাস করতে চাইলে শেখ হাসিনার শান্তির প্রতীক নৌকা মার্কায় ভোট দিয়ে আপনাদের সকলের পছন্দের এবং ভালোবাসার প্রার্থী জননেতা বানিজ্যমন্ত্রী  তোফায়েল আহমেদ এমপিকে বিপুল ভোটে জয়যুক্ত করুন। তারা বিগত দিনের ন্যায় আপনাদের সুখে দুখে পাশে থেকে আগামী দিনেও সেবা করে যাবে। কোন অপশক্তি আ’লীগ সরকারের বিজয়ে বাধা হয়ে দাড়াতে পারবে না ইনশাআল্লাহ।

LEAVE A REPLY