পৌর নির্বাচনে কাউন্সিলর প্রার্থী কবির হোসেনে এর উঠান বৈঠক অনুষ্ঠিত

0
53

ভোলা নিউজ২৪ডটকম।। আসন্ন ভোলা পৌর নির্বাচনে ২নং ওয়ার্ড এর কাউন্সিলর পদ প্রার্থী মোঃ কবির হোসেন এর নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার(১১ফেব্রুয়ারি) সন্ধ্যার তার নিজ বাসভবন চেয়ারম্যান বাড়ির দরজায় এই উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।বৈঠকে আসন্ন ভোলা পৌর সভার নির্বাচনে ২নং ওয়ার্ড এর কাউন্সিলর পদ প্রার্থী মোঃ কবির হোসেন কে বিজয়ী করার লক্ষ্যে ২নং ওয়ার্ড এর এলাকাবাসী এবং ২নং ওয়ার্ড এর মুরুব্বীগন উপস্থিত হয়ে কবির হোসেন কে কিভাবে কাউন্সিলর হিসেবে বিজয়ী করবেন সেই পরিকল্পনা করে সবার মতামত ব্যাক্ত করেন।বৈঠকে বক্তারা বক্তৃতায় বলেন,মেধাবী,সৃষ্টিশীল ও তারণ্যদীপ্ত নির্ভীক মোঃ কবির হোসেন কে  কাউন্সিলর নির্বাচিত করলে ২ নং ওয়ার্ড হবে মাদক,সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত উন্নত-সমৃদ্ধ আলোকিত এক মডেল ওয়ার্ড। তিলোত্তমা ওয়ার্ড গড়তে বক্তারা সবাইকে কবির হোসেন কে ভোট দেওয়ার আহবান জানান।

সে সময় ২নং ওয়ার্ডের কাউন্সিলপ্রার্থী মোঃ কবির হোসেন উঠোন বৈঠকে বলেন,ভোলা পৌরসভার অত্যন্ত গুরুত্বপূর্ণ ওয়ার্ড ২নং ওয়ার্ড। এই ওয়ার্ডে রয়েছে জেলার প্রধান বানিজ্যিক এলাকা।আমি বিগত দিনে এলাকাকে মাদকমুক্ত করতে কাজ করেছি।এই গুরুএত্বপূর্ণ ওয়ার্ডের নির্বাচিত করলে এই এলাকার উন্নয়নে নিজেকে উজার করে দিয়ে মানুষের জন্য কাজ করব। এলাকার রাস্তাঘাটের উন্নয়নের পাশাপাশি অত্র ২নং ওয়ার্ডের ব্যবসায়ীদের সুবিধায় সড়কগুলো মেরামত, উন্নত ড্রেনেজ ব্যবস্থা সহ এলাকার উন্নয়ন মুলক কাজ করব।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বুলবুল, টুলু, আব্দুল জলিল নান্টু,পলাশ, ঝন্টু, নওশাদ , শাওন ,মিম পল্লব, আকবর হোসেন সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিগণ

LEAVE A REPLY