তজুমদ্দিনে মাস্ক না পরায় ১৬জনকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত

0
11
মোঃইলিয়াছ,তজুমদ্দিন প্রতিনিধি।। ভোলার তজুমদ্দিনে মাস্ক না পরা ও স্বাস্থ্যবিধি না মানায় জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমাণ আদালত। বৃহঃবার বেলা ১২টায় তজুমদ্দিন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পল্লব কুমার হাজরার নেতৃত্বে  ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ১৩টি মামলায় ১৬জনকে ২৭০০ টাকা জরিমানা করা হয়েছে। এসময় পথচারি ও চালকদের মাঝে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বিনামূল্যে মাস্ক বিতরণ ও সংশ্লিষ্ট অগ্রাধীকার তালিকাভুক্ত সকলকে সরকারি ওয়েবসাইট surokkha.gov.bd তে করোনা (কোভিড ১৯) ভ্যাকসিনের জন্য রেজিস্ট্রেশন করতে সচেতনতা মূলক  পরামর্শ প্রদান করা হয়।
ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, সরকার ঘরের বাইরে মাস্ক পরা বাধ্যতামূলক করলেও নানা অজুহাতে অনেকে মাস্ক ব্যবহার করছেন না। তাই ঘরের বাইরে সবার মাস্ক পরা নিশ্চিত করতে এই অভিযান চলছে।
ইউএনও ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পল্লব কুমার হাজরা বলেন, করোনাভাইরাসের ঝুঁকি এড়াতে জনসমাগম ও সামাজিক দূরত্ব মেনে মাস্ক ব্যবহার নিশ্চিত করতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়েছে। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এ অভিযান চলমান থাকবে। তাই চলাচলকালে মাস্ক পরার জন্য সবার প্রতি আহ্বান জানান তিনি।

LEAVE A REPLY