ঢাকায় ধর্ষণের অভিযোগে চরফ্যাশনের যুবক আটক

0
264

সোহেব চৌধুরী,চরফ্যাশন প্রতিনিধি।।ঢাকা সাভারের আশুলিয়ায় এক কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে তানভীর রায়হান (২৬) নামের এক যুবককে আটক করেছে থানাপুলিশ। সে ঐ মেয়েটিকে ধর্ষণ করে ভিডিও ধারণ করে এবং দীর্ঘ আরাই বছর যাবৎ বিভিন্ন সময় ধর্ষণের ফুটেজ দেখিয়ে মেয়েটিকে ব্ল্যাক মেইল করে ধর্ষণ করছে বলেও অভিযোগ পাওয়া গেছে।

গতকাল শনিবার (২৯ জুন) দুপুরে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আজহারুল ইসলাম।

আটক তানভীর রায়হান ভোলা জেলার চরফ্যাশন উপজেলার জিন্নাগর এলাকার বশির আহমেদ এর ছেলে।

এর আগে, শুক্রবার (২৮ জুন) দুপুরে ভুক্তভোগী সেই ছাত্রী নিজে বাদী হয়ে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করেন। পরে রাতে আশুলিয়ার জামগাড়া থেকে অভিযুক্ত রায়হানকে আটক করে আজ শনিবার দুপুরে আদালতে পাঠিয়ে দেওয়া হয়েছে।

মামলার এজাহার সুত্র জানা জায়, গত তিন বছর আগে ভুক্তভোগীর এক বন্ধুর মাধ্যমে পরিচয় হয় রায়হানের সাথে। পরিচয়ের সুবাদে এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সৃষ্টি হয়। এরই ধারাবাহিকতায় আড়াই বছর আগে তাদের শারীরিক সম্পর্ক হয়। পরবর্তীতে অভিযুক্ত জানায়, শারীরিক সম্পর্কের ভিডিও ধারণ করেছে সে। তার কথামত না চললে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও ছেড়ে দেবে। এই ভয় দেখিয়ে গত আড়াই বছর যাবৎ ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে আসছে ভুক্তভোগীকে। বিয়ের কথা বললে নানা টালবাহানা করতে থাকে। গত শুক্রবার (২৮ জুন) দুপুর ২ টার দিকে বাড়িতে কেউ না থাকার সুযোগে ভুক্তভোগীর বাড়িতে এসে জোড়পুর্বক ধর্ষণ করে রায়হান।

এব্যাপার এসআই আজহার উদ্দিন জানান, এ ঘটনায় ভুক্তভোগীকে স্বাস্থ্য পরিক্ষার জন্য ঢাকা মেডিকেলের (ওসিসি) তে পাঠানো হয়েছে। এই মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে আদালতে পাঠানো হয়েছে। এদিকে আটকাধীন রায়হানের পরিবারের সাথে যোগাযোগ করলে রায়হান ষড়যন্ত্রের স্বিকার বলে দাবি করেন।

LEAVE A REPLY