ডিরেক্টরস গিল্ড নির্বাচন-২০২৩ : সাংগঠনিক সম্পাদক পদে ভোলার ছেলে জুয়েলের জয়লাভ

0
17
ভোলা নিউজ২৪ডটকম।। দশই মার্চ ডিরেক্টর গিল্ড নির্বাচন ২০২৩ এর নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মো: শামীম রেজা জুয়েল।
গত ১১ ফেব্রুয়ারি ২০২৩ অনুষ্ঠিত দিরেক্টর গিল্ডের দ্বিবার্ষিক সাধারণ পরিষদের সভায় গৃহীত সিদ্ধান্ত অনুযায়ী ১০ মার্চ ২০২৩ তারিখ গিল্ডের ২০২৩-২০২৫ মেয়েদের কার্যকরী পরিষদের নির্বাচনের আয়োজন করা হয়। দি-ডিরেক্টর গিল্ডের গঠনতন্ত্রের ১২(ঘ) ধারা মোতাবেক নির্বাচনী তফসিল ঘোষণা করা হয়। এই নির্বাচনে মোট ২০টি পদের জন্য লড়বেন প্রার্থীরা। এর জন্য মনোনয়ন পত্র সংগ্রহ করা হয় গত ২৪ ফেব্রুয়ারি। প্রতিটি মনোনয়নপত্রের মূল্য নির্ধারণ করা হয়েছে ৫০০ টাকা (অফারের যোগ্য) । মনোনয়ন পত্র দাখিলের শেষ সময় বেধেঁ দেওয়া হয়েছিলো ২৬ ফেব্রুয়ারী পর্যন্ত।
গত ৩ মার্চ তারিখের চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হয় যার। পরিচিতি সভা পড়বে  ১৮ মার্চ । এদিকে শিল্পকলা একাডেমিতে সঙ্গীত ও নৃত্যকলা ভবনে গত ১০মার্চ শুক্রবার একই স্থানে সকাল ৯ টা হতে বিকাল ৫টা পর্যন্ত ভোট গ্রহণ হয়েছে। যার চূড়ান্ত ফলাফল প্রকাশ করা হবে ১৩মার্চ আগামীকাল বিকেল ৫টায়। এর আগেই বীনা প্রতিদন্দীতায় নির্বাচীত হয়েছেন ভোলারই ছেলে মো: শামীম রেজা জুয়েল।

LEAVE A REPLY