জনগন নৌকাকে ভোট দিয়ে ভালোবাসার বহি:প্রকাশ ঘটাবে : এমপি মুকুল

জনগন নৌকাকে ভোট দিয়ে ভালোবাসার বহি:প্রকাশ ঘটাবে : এমপি মুকুল

0
246

বোরহানউদ্দিন প্রতিনিধি ।। ২০০১সালে জনগনের উপর বিএনপি ও হাফিজ ইব্রাহিম নির্যাতন চালিয়েছে দোকানের চাল,বাড়ির গাছ,পুকুরের মাছ,এমনকি মহিলাদের স¤্রমও হারিয়েছে বিএনপির সন্ত্রাসীদের কারনে। আর এখন প্রত্যন্ত অঞ্চলেও বিদ্যুত পৌছে গেছে। মানুষ ক্ষেতের ধান ক্ষেতে রেখেই চাল করে বাড়িতে আনতে পারছে কেউ কেড়ে নিতে আসতেছে না,এর চেয়ে শান্তির কিছু হতে পারেনা। ২০১৮ সালের নির্বাচনে জনগন নৌকা মার্কায় ভোট দিয়ে জনগন তাদের ভালোবাসার বহি:প্রকাশ ঘটাবে।

সন্ধা ৭টায় দেউলা ছোটপাতা তালুকদার বাড়ির উঠোন বৈঠকে ভোলা-২আসনের সংসদ সদস্য ও আওয়ামীলীগ মনোনিত প্রার্থী আলী আজম মুকুল একথা বলেন।

আসাদ তালুকদারের উপস্থাপনায় এসময় উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব রফিকুল ইসলাম, জেলা পরিষদ সদস্য ও দেউলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহাজাদা তালুকদার, দেউলা ইউনিয়ন চেয়ারম্যান বাবুল. উপজেলা আওয়ামলীগের যুগ্ন সাধারন সম্পাদক জসিম উদ্দিন, জেলা যুবলীগ কমিটির সদস্য ও বোরহানউদ্দিন উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের যুগ্ন সাধারন সম্পাদক সবুজ তালুকদার, দেউলা ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক আনোয়ার হোসেন পেশকার, দেউলা যুবলীগ সভাপতি জাফর তালূকদার, সাধারন সম্পাদক মনির, দেউলা ১ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি ও ইউপি সদস্য ইকবাল তালুকদারসহ স্থানীয় আওয়ামীলীগ ও আওয়ামীলীগের অংগসংগঠনের নেতা কর্মীরা।

NO COMMENTS

LEAVE A REPLY