গাড়ি কিনে চালানো শিখতে গিয়ে দুর্ঘটনা, হাসপাতালে ‘কাঁচা বাদাম’ খ্যাত ভুবন

0
14
বিজ্ঞাপন

দুর্ঘটনায় আহত ‘কাঁচা বাদাম’–এর গায়ক

স্ত্রী, দুই ছেলে আর এক মেয়ে নিয়ে তাঁর সংসার। সকাল থেকে বিকেল অবধি তিন থেকে চার কেজি বাদাম বিক্রি করতেন ভুবন। সারা দিন অক্লান্ত পরিশ্রমের পর ২৫০-৩০০ রুপি কামাতেন এই বাদামওয়ালা। আর বাদাম বিক্রির সময় তাঁর কণ্ঠে শোনা যেত ‘কাঁচা বাদাম’ গানটি। ভুবন হয়তো স্বপ্নেও কল্পনা করেননি যে গানটি তাঁকে একদিন ভাইরাল করবে, রীতিমতো দুই বাংলার মানুষের ঘরে ঘরে পৌঁছে দেবে।
এক ব্যক্তি তাঁর বাদাম বিক্রি করার ধরন আর এই বিশেষ গানের ভিডিও বানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছিলেন। তারপর নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ে ভুবনের গানের ভিডিও। মুহূর্তের মধ্যে দেশ-বিদেশে ছড়িয়ে পড়ে তাঁর নাম। বীরভূমের এই অখ্যাত বাদামওয়ালার খ্যাতি আজ দুনিয়াজুড়ে। নেট দুনিয়ার ছেয়ে আছে তাঁর গানের অসংখ্য ভিডিও।

দুর্ঘটনায় আহত ‘কাঁচা বাদাম’–এর গায়ক

সম্প্রতি মুম্বাইয়ের এক অভিজাত হোটেলে তাঁকে পারফর্ম করতে দেখা গেছে। ‘দাদাগিরি’র মঞ্চেও দেখা গেছে ভুবনকে। কলকাতায় বসন্ত উৎসবে একঝাঁক নামকরা শিল্পীর সঙ্গে সদ্য আসর মাতিয়েছেন তিনিও। শুধু তা–ই নয়, এক মিউজিক কোম্পানির সঙ্গে গান আর ভিডিও রেকর্ড করেছিলেন ভুবন। আর এ কারণে তিন লাখ রুপি পেয়েছিলেন তিনি।

মিউজিক কোম্পানিটি তাঁর সঙ্গে এক চুক্তিপত্র স্বাক্ষর করেছে। ভুবনের এই প্রতিভার জন্য পশ্চিমবঙ্গ পুলিশ তাঁকে সম্মাননা প্রদান করেছে। এক সাক্ষাৎকারে ভুবন বলেছিলেন যে তিনি আর বাদাম বিক্রি করবেন না। গানকে তিনি পেশা হিসেবে নেবেন। গান-ই হবে তাঁর ক্যারিয়ার। ভুবনের কথা অনুযায়ী, সব সময় গায়ক হওয়ার স্বপ্ন ছিল তাঁর। কিন্তু আর্থিক অসচ্ছলতার জন্য তাঁর সেই স্বপ্ন চাপা পড়ে গিয়েছিল। এখন এই সুযোগের পুরোপুরি সদ্ব্যবহার করবেন ভুবন। আর তিনি পিছু হটবেন না বলে জানিয়েছিলেন।

LEAVE A REPLY