উপজেলা বিএনপির কমিটি গঠনে জেলা সম্পাদকের প্রতিবাদ ॥ পুরাতন কমিটি বহাল ঘোষনা

0
572

মোঃ আরিয়ান আরিফ।।প্রেস বিজ্ঞপ্তি ॥ভোলা সদর উপজেলা বিএনপির সাবেক কমিটি ভেঙে ১০ সদস্য বিশিষ্ট্য আহব্বায়ক কমিটি গঠনের প্রতিবাদ জানিয়ে পুরাতন কমিটিকে বহালের ঘোষনা দিয়েছে ভোলা জেলা বিএনপির সাধারন সম্পাদক হারুনুর রশিদ ট্রুমেন।

২৫ অক্টোবর জেলা বিএনপির সাধারন সম্পাদক হারুনুর রশিদ ট্রুমেন স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ৫/১০/২০১৮ তারিখে সাবেক সভাপতি আফিস আলতাফকে আহবায়ক ও হেলাল উদ্দিনকে সদস্য সচিব করে গঠিত ১০ সদস্য বিশিষ্ট্য আহবায়ক কমিটিকে অবৈধ উল্লেখ করে সাবেক কমিটিকে বহাল থাকার ঘোষনা দিয়েছেন তিনি।
প্রেস বিজ্ঞপ্তিতে তিনি জানান,৩১ আগস্ট তারিখ হতে রাজনৈতিক মামলায় গ্রেফতার হয়ে প্রায় দেড় মাসের অধিক কারাভোগ করেন। তার অনুপস্থিতে জেলা বিএনপির সভাপতি গোলাম নবী আলমগীর ও যুগ্ম-সম্পাদক হুমায়ন কবির সোপান ভোলা সদর উপজেলা কমিটি ভেঙে নতুন আহবায়ক কমিটি গঠন করে। আহব্বায়ক কমিটি টি জেলা বিএনপির সভাপতি ও সিনিয়র যুগ্ম-সম্পাদক অনুমোদন দেন। যা দলীয় গঠনতন্ত্র বিরোধী। এছাড়াও আগামী নির্বাচন ও আন্দোলন সংগ্রামের বিবেচনা করে, স্থানীয় উপজেলা/অন্যান্য কমিটি ভাঙন পুন:গঠন অথবা সংযোজন বিয়োজনে কেন্দ্রীয় বিএনপির নিষেধাজ্ঞা আছে। তাই উল্লেখিত বিষয় বিবেচনা করে পূর্বের কমিটি বহালের ঘোষনা দেন।

LEAVE A REPLY