আমি প্রতিহিংসার রাজনীতি করিনা, উঠান বৈঠকে এমপি শাওন

0
458

দুলাল পাটওয়ারী, লালমোহন প্রতিনিধি :- লালমোহন উপজেলার চরভূতা ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মোল্লা বাড়ীতে সোমবার বিকালে উঠান বৈঠক করলেন লালমোহন তজুমদ্দিনের সাংসদ নুরুন্নবী চৌধুরী শাওন । এ সময় আওয়ামীলীগের নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান এবং এমপি সকলের সাথে শুভেচ্ছা বিনিমময় করেন।
উঠান বৈঠক আলোচনায় এমপি শাওন বলেন লালমোহন তজুমদ্দিন ছিল উন্নয়ন বঞ্চিত এক জনপদের নাম, লালমোহন তজুমদ্দিন ছিল সন্ত্রাসের জনপদের নাম। মেজর হাফিজ এ দেশের বিভিন্ন ভদ্র পরিবার ও ঐতিহ্যবাহী পরিবারের সন্তানদের হাত থেকে কলম কেড়ে নিয়ে তাদের হাতে রামদা, হকিস্টিক, চাপাতি তুলে দিয়ে এতিহ্যবাহী পরিবারকে কলঙ্কিত করেছিল। অসম্মান করেছিল, তাদের কে নষ্ট করেছিল। আজকে আমরা তাদেরকে ফিরে আনছি, অন্দকার থেকে আলোর পথে আনছি। তাদের হাত থেকে রামদা, হকিস্টিক, চাপাতি কেড়ে নিয়ে তাদের হাতে কম্পিউটার দিচ্ছি। তারা আউট সোর্সিং এর মাধ্যমে ইনকাম করতে পারবে। তাদের কে যোগ্য ডিজিটাল বাংলাদেশের নেতৃত্ব দেওয়ার উপযোগী যোগ্য নাগরিক করে গড়ে তুলছি। কোথায় কালভার্ট লাগবে, টিউবওয়েল লাগবে, কার কি সমস্যা আছে তা নিয়ে আমি কাজ করে যাচ্ছি। কেহ কোন চাঁদা তুলতে পারবে না। কোন দলীয় কার্যক্রমে কেউ চাঁদা তুলতে পারবে না। তাকে সাথে সাথে গ্রেফতার করা হবে। যদি আওয়ামীলীগ করে ছেলের সামর্থ থাকা সত্বেও ছেলেকে বলেছে পিতাকে ভাত না দেয়ার জন্য। পিতা পুত্রের সম্পর্ক নষ্ট করেছে, ভাই ভাইর সম্পর্ক নষ্ট করেছে, পাড়া প্রতিবেশীর সম্পর্ক নষ্ট করেছে মেজর হাফিজ।
আমি প্রতি হিসংসার রাজনীতি করব না। উন্নয়ন দিয়ে আপনাদের পাশে থেকে আপনাদের মন জয় করে, আপনাদের ভালো মন্দের খোজ নিয়ে, পাশে থেকে আমি রাজনীতি করব। আমি যখন প্রথম এ জনপদে আসি তখন আপনারা অনেকে আমাকে চিনতেন না। তবু আপনার আমাকে ৫৪০০০ ভোটের ব্যবধানে আমাকে নির্বাচিত করেছেন। যেদিন আমি নির্বাচিত হয়েছে সে দিন থেকে আমি শপথ করেছি যত দিন বেঁছে থাকব ততদিন এই লালমোহন তজুমদ্দিন এর মানুষের ঋন শোধ করে যাব। আপনাদের কল্যানে আমি নিজেকে নিয়োজিত করব। আপনাদের কে নিয়ে এই এলাকায় শেখ হাসিনার দূর্গে পরিনত করব। এই এলাকা নৌকার দূর্গে পরিনত করব। উঠান বৈঠকে অনান্যদের মধ্যে উপন্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক দিদারুল ইসলাম অরুন, সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল ইসলাম রিপন, মোশারেফ হোসেন সোহেল, সাবেক চরভূতা ইউপি চেয়ারম্যান মোঃ আলমগীর মিয়া প্রমূখ।

LEAVE A REPLY