আমরা নির্বাচনকে সামনে রেখে বাজেট দেই নাই…ভোলায় তোফায়েল আহমেদ

0
538

মো: আফজাল হোসেন ।। আমরা নির্বাচনকে সামনে রেখে বাজেট দেইনাই,আমাদের প্রত্যকটা বাজেটই জনবান্ধব বাজেট,গণমুখী বাজেট,প্রত্যকটা বাজেটের বেনিফিট সাধারন মানুষ পায়। এইবারেরর বাজেটের মধ্যদিয়ে সাধারন মানুষ আরো বেশি উপক্রিত হবে।

আজ দুপুরে ভোলা সদর উপজেলার বাপ্তা ইউনিয়ন পরিষদ চত্ত্বরে ঈদ উপলক্ষে সাধারন মানুষের মাঝে শাড়ী ও লুঙ্গি বিতরন শেষে এসব কথা বলেন। মন্ত্রী আরো বিএনপি বাজেট না পরেই সমালোচনা করেছে এটা তাদের চিরাচরিত অভ্যাস। বাজেট সম্পর্কে তোফায়েল আহমেদ আরো বলেন,এই বাজেটের মাধ্যমে দারিদ্র বিমোচন হবে।

আমাদের যে টার্গেট ২০৩০ সালের মধ্যে দরিদ্রের সীমা ৩শতাংশের নিচে নামিয়ে আনা,সেই টার্গেটে আমরা পৌছতে পারবো। সপ্তম,পঞ্চম বার্ষিকী পরীকল্পনাকে সামনে রেখে আমরা এই বাজেট দিয়েছি। সাংবাদিকদের করা অপর এক প্রশ্নের উত্তরে মন্ত্রী বলেন,বিএনপি বার বার বলছে তারা নির্বাচনে আসবে না।

বিএনপি নিজের প্রয়োজনে নির্বাচনে আসবে। তিনি ৭০সালের নির্বাচনের কথা উল্লেখ করে বলেন,সেদিন যারা নির্বাচনে আসেনি তারা বিলীন হয়ে গেছে। ২০১৪ সালে নির্বাচন না করে যে ভুল করেছে এইবার সেই ভুল করবে বলে আমি মনে করি না। তাদের অস্তিত্ব রক্ষা করার জন্যই বিএনপি নির্বাচনে আসবে এতে আমার কোন সন্দেহ নাই।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু,উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোশারেফ হোসেন,জেলা সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব,প্রচার সম্পাদক ও বাপ্তা ইউপি চেয়ারম্যান ইয়ানুর রহমান বিপ্লব মোল্লা প্রমুখ।

এর আগে মন্ত্রী পরিষদ চত্ত্বরসহ উপজেলার ৫টি ইউনিয়নে অন্তত ১০ হাজার মানুষের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরন করেন। বিভিন্ন স্থান থেকে হাজারো নারী-পুরুষ সকাল থেকে প্রচন্ড রোদকে উপেক্ষা করে এই শাড়ি-লুঙ্গি গ্রহন করেন।

 

LEAVE A REPLY