আমরা নিপার ভাই কাঁদতে চাই না হত্যার বিচাঁর চাই

0
3

চরফ্যাশন প্রতিনিধি :: আমরা নিপার ভাই, নিপা হত্যার বিচার চাই;খুনিদের শাস্তি চাই,বোন হত্যার বিচার চাই।কাঁদতে আসিনি, নিপা হত্যার বিচার চাইতে এসেছি!এমন নানান ধরনের লেখা প্লাকার্ড নিয়ে হত্যার বিচাঁরের দাবীতে মানববন্ধনে দাড়িয়েছে তারই ভাই-বোনসহ এলাকাবাসী।

সোমবার (১৫ এপ্রিল) সকালে চরফ্যাশন উপজেলার পৌর-শহরের প্রধান সড়কে বিক্ষোভ মিছিল শেষে ফ্যাশন স্কয়ারে মানববন্ধন করেন ভুক্তভোগী পরিবারসহ এলাকাবাসী। তারা দ্রুত অপরাধীর বিচাঁর চান।

অভিযোগ রয়েছে,মেধাবী শিক্ষার্থী ও গৃহবধূ নিপা বেগম (১৬) এর আত্মহত্যার প্ররোচনা মামলার পলাতক আসামীরা দীর্য দিন ধরেই আত্মগোপনে রয়েছে। পুলিশ তাদেরকে নানান করনে ধরছে না। তাই আসামিদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে নিহতের নিজ এলাকা ভোলার চরফ্যাশনে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছেন স্বজনসহ এলাকাবাসী।

মানববন্ধনে নিপা বেগমের মৃত্যুকে পরিকল্পিত হত্যা দাবি করে আসামিদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

নিপার বাবা হেলাল উদ্দিন বলেন, নিপার সমস্ত শরীরে ক্ষতবিক্ষত আঘাতের চিহ্ন দেখেছি। তাতে আমরা নিশ্চিত নিপার স্বামী রায়হানুল হক মুগ্ধ, শাশুড়ী মাহমুদা খানম মিলিসহ অন্যন্যারা পরিকল্পিতভাবে নিপাকে হত্যা করে ফ্যানের সাথে ঝুলিয়ে রেখেছ। তিনি আরও বলেন, ঘটনার এতো দিন পেরিয়ে গেলেও আসামিদের গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

মানববন্ধনকারীরা বলেন, ‘নিপার শাশুড়ী মাহমুদা খানম মিলির যে কল রেকর্ড ফাঁস হয়েছে- তাঁর কথায় স্পষ্ট এটা পরিকল্পিত হত্যাকান্ড। আমরা প্রশাসনের প্রতি অনুরোধ করব নিপার মৃত্যুর ঘটনা নিয়ে যেন নিরপেক্ষ তদন্ত হয়।এবং এ হত্যার সাথে জড়িত আসামিদের দ্রুত গ্রেপ্তার করে শাস্তির আওতায় আনার।

উল্লেখ্য, গত ৬ এপ্রিল শনিবার রাত ১০ টায় ঢাকার মোহাম্মদিয়া হাউজিং সোসাইটির এ/পি ২৩৩ নম্বর বাড়ির ৬ষ্ট তলা থেকে নিপার মরদেহ উদ্ধার করে আদাবর থানা পুলিশ।

LEAVE A REPLY