আজ বিজেপি চেয়ারম্যান  তরুন রাজনীতিবিদ ব্যারিষ্টার আন্দালিভ রহমান পার্থ’র ৪৪ তম জন্মদিন

0
1898
ইসমাইল হোসেন আরিফ:তরুন রাজনীতিবিদ ব্যারিষ্টার আন্দালিভ রহমান পার্থ’র ৪৪ তম জন্মদিন।  ১৯৭৪ সালের ২০ এপ্রিল ঢাকায় নাজিউর রহমান মঞ্জু ও শেখ রেবা রহমানের পরিবারে জন্ম গ্রহন করেন তিনি। তার জন্মদিন উপলক্ষে ভোলা জেলা বিজেপি কার্যালয়ে কেক কাটা ও আলেচনা সভার আয়োজন করেছেন।  
ভোলা জেলা বিজেপি সম্পাদক মোতাছিন বিল্লাহ বলেন, বাংলাদেশে নতুন প্রজন্মের যে কজন রাজনীতিবিদ এরইমধ্যে দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছেন সাবেক ভোলা-১ আসনের এমপি বিজেপি চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ এদের মধ্যে অন্যতম। ফেসবুকসহ সোশ্যাল মিডিয়া এবং বিভিন্ন টেলিভিশন চ্যানেলে রাজনৈতিক সংস্কৃতির পরিবর্তন করে মানুষের অধিকার নিশ্চিত ও প্রতিষ্ঠার জন্য সরব তিনি। কাজ করে যাচ্ছেন নিরলস ভাবে । নতুন প্রজন্মের অনেকেই মনে করেন পার্থ ভবিষ্যতে বাংলাদেশের রাজনীতিতে একটি উল্লেখযোগ্য পরিবর্তন আনতে সক্ষম হবেন। তিনি স্পষ্টভাষী। সমালোচনা করেন নির্দ্বিধায়, যৌক্তিকভাবে। কাউকে ছেড়ে কথা বলেন না তিনি।
বাবা নাজিউর রহমান মঞ্জুর রাজনীতির সূত্র ধরেই রাজনীতিতে অভিষেক আন্দালিব রহমান পার্থর। তবে অনেকেই মনে করেন, এরই মধ্যে জনপ্রিয়তায় তিনি অতিক্রম করে ফেলেছেন বাবাকেও। পার্থের সবচেয়ে বড় সফলতা তরুণদের দৃষ্টি আকর্ষণ করা।  সায়রা রহমান তার স্ত্রী। তাদের দুইটি মেয়ে ও এক পুত্র সন্তান  রয়েছে।
আন্দালিব রহমান পার্থ শিক্ষা জীবন ঢাকায় সেন্ট যোসেফ ও ল্যাবরেটরি স্কুলে পড়ালেখা করেছেন । লন্ডনের লিংকনস ইনথেকে ১৯৯৭ সালে সম্পন্ন করেন বার-অ্যাট-ল। ইংল্যান্ডের উল্লার হ্যাম্পটন ইউনিভার্সিটির ছাত্র ছিলেন তিনি। তিনি লিংকনস ইনের মেম্বার। দেশে ফিরে প্রথমে কাজ করেন প্রখ্যাত আইনজীবী ব্যারিস্টার রফিক-উল হকের সঙ্গে।  আন্দালিভ রহমান পার্থ’র জন্মদিনে সকল দলীয় নেতাকর্মীরা  শুভেচ্ছা জানান।

LEAVE A REPLY