শেষ ইচ্ছায় স্ত্রীকে দেখার সুযোগ পেলেন মাজেদ

শেষ ইচ্ছায় স্ত্রীকে দেখার সুযোগ পেলেন মাজেদ

0
725

ভোলা নিউজ২৪ডটকম ডেস্ক।। বঙ্গবন্ধুর খুনি মাজেদের স্ত্রী সালেহা বেগম কে ডেকে পাঠিয়েছে কারা কর্তৃপক্ষ। আজ শনিবার রাত এগারোটায় মাজেদের সঙ্গে শেষ দেখা করতে যাচ্ছেন তার স্ত্রী ও আত্মীয়রা। কারা সূত্র জানায় দেখা করার পর ফাঁসির পূর্ণ প্রস্তুতি নেওয়া হবে। ঢাকার কেন্দ্রীয় কারাগারে (কেরানীগঞ্জ) মাজেদের ফাঁসি কার্যকর করতে জল্লাদসহ সব প্রস্তুতি সম্পন্ন করেছে কারা কর্তৃপক্ষ।

গণমাধ্যমকে ডেপুটি জেলার সমমর্যাদার একজন কর্মকর্তা জানান, মাজেদের ফাঁসির জন্য সবকিছু প্রস্তুত করা হয়েছে। যেকোনো মুহূর্তে কার্যকর হবে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যার সঙ্গে সরাসরি জড়িত ক্যাপ্টেন (বরখাস্ত) আবদুল মাজেদের ফাঁসি।

উল্লেখ্য, প্রায় দুই দশক ধরে পলাতক আবদুল মাজেদকে গত সোমবার মধ্যরাতে মিরপুর থেকে গ্রেপ্তার করে পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট। পরদিন মঙ্গলবার দুপুরে মাজেদকে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে হাজির করা হয়। এরপর তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন বিচারক। পরদিন বুধবার মৃত্যুর পরোয়ানা পড়ে শোনানোর পর সব দোষ স্বীকার করে রাষ্ট্রপতির কাছে প্রাণভিক্ষা চায় আবদুল মাজেদ।

NO COMMENTS

LEAVE A REPLY