ভোলায় দাদনের টাকা চাওয়ায় মৎস্য আড়তদারের উপর হামল

0
38

হারুনুর রশিদ ভোলা নিউজ ২৪ ডট কম

ভোলার রাজাপুরে দাদনের টাকা চাওয়ায় মোঃ হারুন সাজী (৪৫) নামে এক মৎস্য আড়তদারের উপর চালানোর অভিযোগ পাওয়া গেছে। আহত হারুন সাজী ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের রামদাসপুর গ্রামের মোঃ আব্দুল মতিন সাজীর ছেলে ও স্থানীয় মৎস্য আড়তদার। এবং অভিযুক্ত একই ওয়ার্ডের সুলতানী গ্রামের খালেক ঢ়াড়ীর ছেলে মোঃ গিয়াস উদ্দিন ঢ়াড়ী।

আহত হারুন সাজী অভিযোগ করে জানান, গত ৩/৪ বছর আগে গিয়াস উদ্দিন ঢ়াড়ী তার কাছে প্রতিনিয়ত মাছ বিক্রির জন্য ৪০ হাজার টাকা দাদন নেন। কিন্তু দাদন নেওয়ার পর গিয়াস উদ্দিন অন্য আড়তে মাছ বিক্রি করে আসছিল। পরে আমি তাকে আমার দাদনের টাকা ফেরত চাইলে সে তালবাহানা শুরু করে। এ ঘটনার পরিপ্রেক্ষিতে গত সোমবার (৩০ আগস্ট) রাত ৮ টার দিকে বাঁশতলি বাজারে গিয়াস উদ্দিন ঢ়াড়ীকে দেখতে পেয়ে তাকে টাকার বিষয়ে বললে সে আমার সাথে টাকা ফেরত দিবে না বলে করে বাকবির্তকে করে। এ পর্যায়ে গিয়াস উদ্দিন ঢ়াড়ী আমাকে বৈঠা দিয়ে মাথায় আঘাত করে। এরপর গিয়াসের সঙ্গী কাসেম, আদম আলী কালু ঢ়াড়ীসহ ৩/৪ জন আমাকে মারধর করে। পরে স্থানীয়রা আমাকে উদ্ধার করে আমার পরিবারের সদস্যদের সহযোগীতায় আমি রক্তাক্ত অবস্থায় ভোলা সদর হাসপাতালে ভর্তি হই।

এ ব্যাপারে অভিযুক্ত গিয়াস উদ্দিন ঢ়াড়ীর সাথে যোগাযোগের করলে তাকে খুঁজে পাওয়া না যাওয়ায় এবং তার মোবাইল ফোন বন্ধ থাকায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

ভোলা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ এনায়েত হোসেন জানান, এ বিষয়ে অভিযোগ পেয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY