ভোলায় ঝাকুনিতে রিক্সা থেকে পরে রাস্তায় নবজাতকের জন্ম।।

0
296

ভোলা পৌরসভার ২ নং ওয়াডের গাঁজিপুর রোডে সাবেক কাউন্সিলর পলাশ এর বাসভবনের সামনে রিক্সা থেকে রাস্তায় পড়ে এক নব জাতকের জন্ম হয়েছে।

০৪/০৯/২০ ইং সকাল ১১ টার সময় দুই সন্তানের জননী আসমা বেগমকে বল্লি বাড়ি থেকে ভোলা সদর হাসপাতালে তার আত্নীয় স্বজনেরা নেওয়ার উদ্দেশ্য রওয়ানা হলে হঠাৎ পথি মধ্যে ব্যাপারী দোকানের সামনে রাস্তার ভিতর খাদে রিক্সা পরে আসমা বেগম নামে এক গর্ভধারনী পরে এক নবজাতকের জন্ম হয়।

স্থানীয় লোকজন নবজাতকের মা আসমা বেগম কে রাস্তা থেকে তুলে নিয়ে রাস্তার পাশে থাকা ঠিকাদার মিঠুর বাসার নিচ তলায় উঠায় এবং পরে বাসার লোকজন দাত্রিকে এনে পরিস্কার করে নবজাতকের মা আসমা বেগমকে তার আত্নীয় স্বজনের হাতে তুলে দেয়।
নবজাতকের চাচাতো ভাই আঃ রহমান বলেন, দীর্ঘদিন ধরে এই ভোলা পৌর সভার ২ নং ওয়াড গাঁজিপুর রোডটি খুব অবহেলিত এবং রাস্তাটি জরার্ঝিন ও ভাঙ্গা হওয়ার কারনে বর্ষা মসুমে পানি জমে রাস্তাগুলো নস্ট হওয়ায় প্রতিনিয়ত এই দূর্ঘনা হয়।
এই দূর্ঘনার কারনে অনেকে আজ পঙ্গুত্ব বরন করে আছে।

রিক্সাচালক জামাল বলেন, আমি শাহাবউদ্দিন মিয়া জামে মসজিদ থেকে গাঁজিপুর রোড দিয়ে সামসুদ্দিন মার্কেট পর্যান্ত রাস্তাটি খুব খারাপ অবস্থা।
গাঁজিপুর রোডের চায়ের দোকান আজাদ,চায়ের দোকান আঃ রহিম, পথচারি নাঈম বলেন এই রাস্তাটি দীর্ঘদিন ধরে খাদা খাদ্দে পরিনত প্রায় সময় এই সড়কটি দিয়ে রিক্সা গাড়ি উল্টে পড়ে গিয়ে দূর্ঘনায় অনেকে পঙ্গুত্ব বরন করেন।

স্থানীয়দের পক্ষে ২ নং ওয়াড পৌর আঃলীগের সহ সভাপতি কাজি কামাল শহর পৌর আঃলীগের ধর্ম বিষয়ক সম্পাদক নাছিমুল ইসলাম লাকি জানান দীর্ঘদিন কতৃপক্ষের উধাসিনতায় এই রাস্তাটি অবহেলিত ও জরার্জিন খাদা খাদ্দে পরিনত হওয়ার কারনে বড় বড় দূর্ঘটনা ঘটে।
তিনি বলেন, আমরা পৌর সভার সকল বিল পরিষদ করি তাহলে আমাদেরকে কেন এত দূভোগ পোহাতে হবে কি অপরাধ আমাদের যার কারনে পৌরসভার এই রাস্তাগুলো মেরামত করা হচ্ছে না কেন এটার সঠিক উত্তর চাচ্ছি কতুপক্ষের কাছে।
তারা আরো বলেন, আর কতকাল এই ভাবে আমাদের কস্ট করতে হবে এবং কত জন লোক পঙ্গুত্ব বরন করলে রাস্তাটি ঠিক করবেন পৌর কতৃপক্ষ।

LEAVE A REPLY