ভোলায় অসহায় রোজাদারদের পাশে “সাহায্যের হাত” সংগঠন

ভোলায় অসহায় রোজাদারদের পাশে “সাহায্যের হাত” সংগঠন

0
3

স্টাফ রিপোর্টার।।করোনা সংক্রমণের ভয়ে সবাই যখন ঘরে রয়েছে, তখন অনেকেই থাকছেন চরম কষ্টে, অনাহারে। রোজার মাসটি যেহেতু অনেক বেশি গুরুত্বপূর্ণ মুসলিমদের কাছে এই রোজায় যেন কাউকে না খেয়ে রোজা না রাখতে হয় সেই চেষ্টাই করে যাচ্ছে ভোলা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ও বর্তমান ছাত্রদের নিয়ে গঠিত “সাহায্যের হাত”.(Helping Hand) নামের একটি সংগঠন।

শুক্রবার (৩০ এপ্রিল) বিকেলে “সাহায্যের হাত”.(Helping Hand) এর প্রতিষ্ঠাতা তামজিদুল ইসলাম ইন্তু নেতৃত্বে ভোলা সরকারি উচ্চ বিদ্যালয়ের সামনে, ইলিশা বাস স্টপে এই ইফতার সামগ্রী প্যাকেট আকারে বিতরণ করা হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন, “সাহায্যের হাত”.(Helping Hand) সংগঠনের সদস্য নাইমুর রেদোয়ান, আদিব রহমান, মোঃ জাবির, মোঃ ফারহান, মোঃ লুবাইন, মোঃ মাহি, মোঃ লাবিব, অরিন,মোঃআসফাক, মোঃফারহান, মোঃ ইকররা, মোঃছোটোন, ফায়েজ, জাবির,আলিফ,মোঃমাহিন, সাকিবুল,তাইহাদ,রাফি,লুইবাইন প্রমূখ

ইফতার বিতরন শেষে “সাহায্যের হাত”.(Helping Hand) সংগঠনের প্রতিষ্ঠাতা তামজিদুল ইসলাম ইন্তু ভোলা নিউজ ২৪ ডটকম কে বলেন, ‘লকডাউনে শ্রমজীবি ও অসহায় মানুষ কিছুটা বিপাকে পড়েছে। তাই আমার ভোলা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ও বর্তমান ছাত্রদের নিয়ে একটি সংগঠন তৈরি করি য়ার নাম দেওয়া হয় “সাহায্যের হাত”। আর এই সংগঠনের ব্যনারে এই রোজার প্রথম থেকেই তাদের হাতে ইফতার তুলে দেয়ার চেষ্টা করছি। শুধু ইফতার নয় ছাড়াও, নিম্নবিত্ত কয়েকটি পরিবারকে বাজার করে দেওয়া হয়েছে।

তিনি বলেন আমার সহপাঠি ও ছোটো ভাই দের মানব সেবায় প্রবল ইচ্ছা থাকার কারনে এই মানব কল্যান মূলক সংগঠন টি গঠিতো করা হয়েছে. ইনশাআল্লাহ সর্বদা আমরা এভাবেই অসহায় মানুষের পাশে এগিয়ে আসবো।

NO COMMENTS

LEAVE A REPLY