ভোলার মুক্তিযোদ্ধারা পেলেন স্মার্ট কার্ড ও ডিজিটাল সার্টিফিকেট

0
0

নিজস্ব প্রতিবেদক :: ভোলার বীর মুক্তিযোদ্ধারা পেলেন স্মার্টকার্ড এবং ডিজিটাল সার্টিফিকেট। তাদের হাতে এই কার্ড এবং সার্টিফিকেট তুলে দেন ভোলার জেলা প্রশাসক ও পুলিশ সুপার।

 

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বেলা ১১ টায় ভোলা সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ভোলা সদর উপজেলা কমান্ড এর আয়োজনে সদর উপজেলার বীর মুক্তিযোদ্ধাদের মাঝে এই  স্মার্ট কার্ড ও ডিজিটাল সার্টিফিকেট বিতরণ করা হয়।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভোলার জেলা প্রশাসক মোঃ তৌফিক-ই-লাহী চৌধুরী ও বিশেষ অতিথি হিসেবে পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম উপস্থিত থেকে সদর উপজেলার ৪২০জন বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের মাঝে স্মার্ট কার্ড ও ডিজিটাল সার্টিফিকেট বিতরণ করেন। মোঃ তৌহিদুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার এর সভাপতিত্বে অনুষ্ঠানে গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবদুল মমিন টুল,সদর উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেন প্রমুখ।

 

এসময় বক্তারা বলেন, মুক্তিযুদ্ধের চেতনাধারীদের মাঝে বিভেদ তৈরি করে কুচক্রী মহল অনৈক্য সৃষ্টি করতে চায়। আপনারা ঐক্যবদ্ধ হয়ে যেভাবে ১৯৭১ সালে স্বাধীনতা এনে দিয়েছেন, আমরা আশা করবো এভাবে ঐক্যবদ্ধ থেকে সকল অপশক্তির চক্রান্ত নৎসাত করে সংঘবদ্ধ হয়ে থাকবেন। আপনাদের কাছে এই জাতির এখোনও অনেক প্রত্যাশা রয়েছে, এ দেশের জন্য এখনো আপনাদের অবদান বহমান রয়েছে। তিনি আরও বলেন, স্বাধীনতার ৫০ বছর পরেও মুজিব শতবর্ষে আজ ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট কার্ড বিতরণ করার মধ্যে দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী আপনাদের সম্মানিত করেছেন। এ সার্টিফিকেট ও আইডি কার্ড মুক্তিযোদ্ধাদের মূল্যায়ন ও সুযোগ-সুবিধা আরও বৃদ্ধি করব

LEAVE A REPLY