বিসিবি ও জেলা ক্রীড়া সংস্থার  আয়োজনে  ভোলায়  অনুর্ধ্ব-১২ক্রিকেট কার্নিভাল ২০১৮ অনুষ্ঠিত

0
305

এম মইনুল এহসান/ভোলা নিউজ ২৪ ডট নেট : তৃনমূল পর্যায়ে ক্রিকেটকে  আরো জনপ্রিয় করার লক্ষে  বাংলাদেশ  ক্রিকেট বোর্ড (বিসিবি) এর  ব্যাবস্থাপনায় এবং ভোলা জেলা ক্রীড়া সংস্থার  আয়োজনে  ভোলায়  অনুর্ধ্ব-১২ক্রিকেট কার্নিভাল ২০১৮ অনুষ্ঠিত হয়েছে ।  শুক্রবার দিনব্যাপি ভোলা সরকারি স্কুল মাঠে  চলা টুর্নামেন্টে ভোলা সদরের ৪০ জন (অনুর্ধ্ব ১২ বয়সের) খেলোয়ার অংশ গ্রহন করে ।  টুর্নামেন্টে  অংশগ্রহনকারি ৪০ জন খেলোয়ার কে পদ্মা, মেঘনা , যমুনা , সুরমা মোট ৪টি দলে ভাগ করা হয় ।  বিকেলে পদ্মা ও সুরমা দলের মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয় । খেলায় পদ্মা দল সুরমা দলকে ৪ উইকেটে হারিয়ে বিজয়ী হয় । খেলায় অংশগ্রহনকারি ৪০ জন খেলোয়ারের মধ্যে সেরা নৈপুন্য প্রদর্শনকারী  ২০ জন কে পরর্বতী  পর্যায়ের খেলার  জন্য বাছাই করা হয় ।
বিকেলে বিজয়ী  ও  খেলায় অংশগ্রহনকারিদের  মধ্যে পুরস্কার বিতরন করা হয় । এসময়  প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মৃধা মো: মোজাহিদুল ইসলাম ।  এসময় জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আলহাজ্ব মো: ফয়সেল , সাধারন সম্পাদক ইয়ারুল আলম লিটন ,  অতিরিক্ত সাধারন সম্পাদক মুনতাসির আলম চৌধুরি রবিন , যুগ্ম সম্পাদক তানভির হায়দার রাজিব চৌধুরি , বিসিবি সহকারি জেলা কোচ নজরুল হুদা গোফরান , জেলা ক্রীড়া সংস্থার সদস্য আবদুল আলিম আরিফ , সাইফুল ইসলাম বাবু , মো: ফারুক ,রাজিব হায়দার তরু, আরিফ হোসেন লিটন, সুমন খান ,শরমিন জাহান শ্যামলি, খাদিজা আক্তার স্বপ্না , রেহনা ফেরদাউস ।
খেলায় ৪টি দলের  পক্ষে কোচের দায়িত্ব পালন করেন মো: ইমরান হোসেন , মো: মাইনুদ্দিন , বেনু পাল , মো: তৌহিদ চৌধুরী । খেলায় আম্পিয়ারের দায়িত্ব পালন  করেন মো: আমজাদ মুক্তি, আকতার বিপ্লব, আকবর হোসেন , মো: হাসান ,ফকরুল আলম রিংকু ।

LEAVE A REPLY