নতুনত্বের ছোঁয়া নিয়ে ভোলায় টর্ক মটরসের উদ্বোধন

0
231
ভোলা নিউজ২৪ডটকম।। নতুনত্বের ছোঁয়া নিয়ে দ্বীপ জেলা ভোলার এই প্রথম সকল র্ব্যান্ডের মোটরসাইকেল এক শো রুমে ও বাই সেল এক্সচেঞ্জ অফার নিয়ে যাত্রা শুরু করলো টর্ক মটর।
শনিবার (২০ আগস্ট) বিকেল ৪টার সময় ভোলার উকিল পাড়ায় দোয়া অনুষ্ঠান করে উদ্বোধন করে যাত্রা শুরু করলো টর্ক মটরস। দোয়া অনুষ্ঠানে ভোলায় বিভিন্ন ব্যবসায়ীরা উপস্থিত ছিলো।
টর্ক মটরসের প্রোপাইটার শাহরিয়ার অভি জানান, ভোলায় প্রথম আমরাই বাই সেল এক্সচেঞ্জ অফার নিয়ে এসেছি। নতুন মোটরসাইকেল এর পাশে সেকেন্ড হ্যান্ড গাড়ি পরিবর্তন করে নতুন মোটরসাইকেল নেওয়ার ব্যবস্থা করেছি। যেটা দ্বীপ জেলা ভোলায় এই প্রথম।
টর্ক মটরসের আরেকজন প্রোপাইটর আজিজ উদ্দিন শরিফ বলেন, ভোলায় লিফান ব্রান্ডের শোরুম এই প্রথম এই ব্রান্ডের ডিলার আমারা  আমাদের কাছে লিফান এর সকল মডেল মোটরসাইকেল পাওয়া যাবে টর্ক মটরস শোরুম।
আধুনিকতা ও যুগের সাথে তাল মিলিয়ে তরুনদের পছন্দ অনুযায়ী রয়েছে গ্রে মার্কেট, এছাড়াও রয়েছে হোন্ডা, ইয়ামাহা সুজুকি জনটেস্ট, জিপিএস ডেমন্ড বাইক সহ বিভিন্ন ব্রান্ডের মোটরসাইকেল। দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী মেঃ শাজাহান মিয়া, মোঃ আলমগীর মিয়া, মোঃ কামাল, মোঃ আনোয়ার মিয়াসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

LEAVE A REPLY