চরফ্যাশন উপজেলা প্রশাসনের সাথে জলবায়ু ফোরামের সংলাপ

চরফ্যাশন উপজেলা প্রশাসনের সাথে জলবায়ু ফোরামের সংলাপ

0
607

আদিল হোসেন তপু:ভোলা নিউজ ২৪ ডটনেট :
ভোলার চরফ্যাশন জলবায়ু সহায়ক প্রকল্পের উপর নাগরিক পর্যবেক্ষন ও করনীয় বিষয়ক উপজেলা প্রশাসনের সাথে সংলাপ অনুষ্ঠিত হয়। সোমবার (১৯ নভেম্বর) জলবায়ু ফোরামের উদ্যোগে চরফ্যাশন উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এই সংলাপ অনুষ্ঠিত হয়েছে। সংলাপে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব মোঃ রুহুল আমিন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) আশিষ কুমার। সংলাপ সং ালনা করেন সিএফটিএম প্রকল্পের জেলা টিম লিডার রাশিদা বেগম এবং ভোলা জেলা জলবায়ু ফোরমের নির্বাহী সদস্য এম আবু সিদ্দিক।
টেকসই উন্নয়ন নিয়ে সংলাপে চরফ্যাশন উপজেলায় বাস্তবায়িত ও চলমান গুচ্ছ গ্রাম নির্মান প্রকল্পের কাজের গুনগত মান ও সচ্ছতা নিশ্চিত করনে ভবিষ্যতে জলবায়ু সংক্রান্ত প্রকল্প সমূহের কাজের গুনগত মান নিয়ে সংলাপে প্রশাসন ও জলবায়ু ফোরাম সদস্যদের বক্তব্যে গুরুত্বারোপ করা হয়।
সংলাপে উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, গুচ্ছ গ্রাম গুলো যাতে ভবিষ্যতে সরকারের নীতিমালা অনুযায়ী সঠিক ভাবে নির্মান কাজ করা হয় সেই লক্ষ্যসমূহ আলোচনায় চি‎িহ্ণত করা হয়। নির্মিত গুচ্ছগ্রাম গুলোতে দ্রুত গৃহহীনদের পুনর্বাসন করা হবে বলে নিশ্চিত করা হয়। বিশেষ অতিথি সহকারী কমিশনার (ভূমি) বলেন দ্রুত সময়ের মধ্যে গুচ্ছগ্রামের সুবিধাভোগীদের ঘরের কবুলিয়ত দলিল হস্তান্তর করা হবে।
সংলাপে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর আক্তারুল আলম সামু, উপজেলা জলবায়ু ফোরাম সভাপতি অসীম তালুকদার এবং সদস্য আবুল হাসেম, কামরুজ্জামান, ফারজানা আক্তার সখি, সাবিনা ইসলাম, ফয়সাল, একাউন্স অফিসার সিএফটিএম মোঃ ইব্রাহীম, মোঃ আতিকুর রহমান, কমিউিনিটি রেডিও মেঘনা ষ্টেশন ম্যানেজার কনিকা ও সিএটিএম প্রকল্পের প্রোগ্রাম অফিসার রাজিব ঘোষ ।

 

NO COMMENTS

LEAVE A REPLY