চরফ্যাশনে বিএনপি প্রার্থী আলমের বাড়িতে আ’লীগের তান্ডপ ।। সেনাবাহিনী নিয়োগের দাবী

0
1629

মো: আফজাল হোসেন,চরফ্যাশন থেকে ফিরে ।। ভোলা-৪ আসন এর জেলার চরফ্যাশনে বিএনপি প্রার্থী সাবেক এমপি নাজিম উদ্দিন আলম এর বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক চান্ডপ চালিয়েছে আওয়ামী লীগের নেতাকর্মীরা বলে অভিযোগ প্রার্থী আলমের। হামলার কথা অস্বিকার করেছে আওয়ামী লীগ। বর্তমানে থমথমে অবস্থা বিরাজ করছে।

গতরাতে ভোলার চরফ্যাশন উপজেলার আদর্শপাড়া এলাকায় অবস্থিত বিএনপির প্রার্থী সাবেক এসপি নাজিম উদ্দন আলম এর বাড়িতে এহামলার ঘটনা ঘটে। বিএনপির প্রার্থী নাজিম উদ্দিন আলম অভিযোগ করেন,তার আজ নির্বাচনী এলাকায় যাওয়ার কথা ছিল।

তবে তিনি না গিয়ে জেলা রিটার্নিং কর্মকর্তা জেলা প্রশাসক এর কাছে গিয়েছিলেন। এসময় আওয়ামী লীগের লোকজন হামলা করতে পারে এবং এলাকায় ঢুকতে বাঁধা দেয়ার হুমকি সম্পর্কে আশংকার কথা অবহিত করেন।

প্রতিক বরাদ্ধের চিঠি নেয়ার জন্য রাতে ভোলা সদরে অবস্থান করেন। তবে আওয়ামী লীগ এর অংগসংগঠন ছাত্রলীগ ও যুবলীগ সন্ত্রাসীরা তার বাসায় অতর্কিত হামলা চালায়। বাসারর বাহিরে ও ভিতরে ব্যাপক তান্ডব চালায়। তছনছ করে দেয়া পুরো বাসার আসবাবপত্রসহ সবকিছু। তাৎক্ষনিক বিষয়টি জেলা রিটার্নিং কর্মকর্তা জেলা প্রশাসক মাসুদ আলম ছিদ্দিক ও পুলিশ সুপারকে অবহিত করেন আলম। নাজিম উদ্দিন আলম তার নির্বাচনী এলাকায় স্থায়ী ভাবে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দিয়ে সেনাবাহিনী নিয়োগ দেয়ার দাবী জানান।

এদিকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে নেয়। পুরো ঘটনা এখন পুলিশের নিয়ন্ত্রনে বলে জানান ওসি মো: এনামুল হক। রাত থেকেই শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বলেও জানান।

অপরদিকে চরফ্যাশন পৌর আওয়ামী লীগ সভাপতি পৌর মেয়র বাদল কুঞ্চ দেবনাথ বলেন,বিএনপির অভ্যান্তরিন কোন্দলে হামলার ঘটনা ঘটেছে। আওয়ামী লীগ হামলা করেনি।

LEAVE A REPLY