চরফ্যাশনে চুরি করা হাঁস দিয়ে ইউপি সদস্যের হাঁস‘পার্টি’

0
20

ভোলা নিউজ২৪ডটকম।। ভোলার চরফ্যাশনে নব নির্বাচিত ইউপি সদস্য মো. নীরব হাওলাদার ও তার কর্মীদের বিরুদ্ধে চুরি করা হাঁস দিয়ে ভূরিভোজের অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি ফেসবুকে ছড়িয়ে পড়লে তোলপাড় সৃষ্টি হয়।ঘটনাটি উপজেলার আব্দুল্লাহপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের।

ওই ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মুন্সি বাড়ির মো. বেল্লাল মুন্সি অভিযোগ করেন, গত ১৬ জানুয়ারি রাতে তার ৭টি দেশি হাঁস চুরি হয়। পরে তিনি খোঁজ নিয়ে জানতে পারেন পার্শ্ববর্তী টবগী বাড়ির মো. রুহুল আমিনের ঘরে ‘হাঁস পার্টি’র আয়োজন চলছে।

তিনি আরো জানান, তার কথা মতো স্থানীয় জামাল বকশী রুহুল আমিনের ঘরে গিয়ে হাঁস পার্টির ভিডিও ধারণ করা শুরু করলে স্থানীয় ইউপি সদস্য মো. নীবর হাওলাদার ও তার কর্মীরা খাবার রেখেই পালিয়ে যান।

তবে অভিযোগ অস্বীকার করে ইউপি সদস্য মো. নীবর হাওলাদার জানান, তার কয়েকজন কর্মী রাতে ‘হাঁস পার্টি’র আয়োজন করে তাকে দাওয়াত দেয়। কিন্তু ওই হাঁস চুরি করা কিনা তা তিনি জানেন না।

আব্দুল্লাহপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আল এমরান প্রিন্স জানান, চুরি করা হাঁস দিয়ে ভূরিভোজের কথা তিনি স্থানীয়দের কাছে শুনেছেন। তবে কে কার হাঁস দিয়ে পার্টির আয়োজন করেছে সেটি তদন্ত চলছে।

চরফ্যাশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনির হোসেন মিঞা জানান, বিষয়টি তিনি সংবাদ কর্মীদের মাধ্যমে শুনেছেন। কিন্তু কেউ এখন পর্যন্ত থানায় অভিযোগ করেনি।

এই হাঁস চুরির বিষয়টি ফেসবুকে ছড়িয়ে পড়লে তোলপাড় সৃষ্টি হয়।

LEAVE A REPLY