কেন্দ্রীয় আওয়ামী লীগের সম্মেলন সফল করার লক্ষে ভোলায় সেচ্ছাসেবক লীগের সমাবেশ ও...

কেন্দ্রীয় আওয়ামী লীগের সম্মেলন সফল করার লক্ষে ভোলায় সেচ্ছাসেবক লীগের সমাবেশ ও শোভাযাত্রা

0
21

ভোলা নিউজ২৪ডটকম,স্টাফ রির্পোটার।।আসন্ন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সম্মেলন সফল করার লক্ষে শুভেচ্ছা জানিয়ে ও বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাকে পুনরায় বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি করার দাবিতে ভোলায় বিশাল-শো ডাউন র‌্যালি করেছে আওয়ামী সেচ্ছাসেবক লীগ ভোলা জেলা শাখা।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) সন্ধ্যায় জেলা স্বেচ্ছসবেকলীগ কার্যালয় প্রাঙ্গন থেকে ভোলা জেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি আবু ছায়েমের সভাপত্বিতে ও সাধারন সম্পাদক (ভারপ্রাপ্ত) আবিদুল আলম আবিদের নেতৃত্বে এ শো-ডাউন র‌্যালি বের করা হয়ে শহর বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে এসে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময়ে উপস্থিত ছিলেন ভোলা জেলা স্বেচ্ছাসেবকরীগের সহ সভাপতি কামাল পারভেজ, সহ সভাপতি হাসান লিটণ, যুগ্ন সাধারন সম্পাদক আকবর হোসেন সহ জেলা ও পৌর-সেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা।

সমাবেশে বক্তারা বলেন, আগামী ২৪ ডিসেম্বর বাংলাদেশ আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলনের মাধ্যমে জননেত্রী ও জাতীর জনক বঙ্গবন্ধুর কণ্যা জননেত্রী শেখ হাসিনা পুনরায় দলের সভানেত্রীর দায়ীত্ব গ্রহন করার মধ্যে দিয়ে আগামীতে একটি স্মাট বাংলাদেশ দেশবাশিকে উপহার দেওয়ার দাবী জানান।

NO COMMENTS

LEAVE A REPLY