উন্নত ও সমৃদ্ধিশালী বাংলাদেশ গড়ার লক্ষে শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন- এমপি শাওন

0
1

তজুমদ্দিন প্রতিনিধি,ভোলা নিউজ২৪ডটকম।। ভোলার তজুমদ্দিন উপজেলার চাঁচড়া ইউনিয়নে ২২২ জন হতদরিদ্র পরিবারের মাঝে রেশন কার্ড বিতরণ করেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন। বুধবার সকাল ১১ ঘটিকায় চাঁচড়া ইউনিয়ন পরিষদ মাঠে রেশন কার্ড ও চাল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য এমপি শাওন বলেন, একটি উন্নত ও সমৃদ্ধিশালী বাংলাদেশ গড়ার লক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা হতদরিদ্র মানুষের মাঝে ১০ টাকা কেজি দরে চাল দেওয়ার ব্যবস্থা করেন। শেখ হাসিনা যখনেই রাষ্টীয় ক্ষমতায় থাকেন তখনেই এ দেশের ব্যপক উন্নয়ন হয়।
তিনি আরো বলেন, আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর তজুমদ্দিনের অধিকাংশ এলাকায় নদী ভাঙ্গন রোধে বøক স্থাপনের ব্যবস্থা করা হয়েছে। অথচ মেজর হাফিজ ২৩ বছর ধরে এই এলাকার এমপি ছিলেন তজুমদ্দিন অধিকাংশ এলাকা নদী গর্ভে বিলীন হয়ে গেছে। তিনি নদী ভাঙ্গন রোধে কোন পদক্ষেপ গ্রহণ করেনি।
এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সভাপতি ফখরুল আলম জাহাঙ্গির, সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, চাঁচড়া ইউপি চেয়ারম্যান আবু তাহের, ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার, মহিলা ভাইস চেয়ারম্যান কহিনুর বেগম শিলা, চাঁদপুর ইউপি চেয়ারম্যান শহিদুল্যাহ কিরণ, যুবলীগের সভাপতি মেহেদী হাসান মিশু হাওলাদার প্রমুখ

LEAVE A REPLY