ঈদের কেনাকাটা না করা অর্থে দিলো হতদরিদ্র পরিবারের মাঝে উপহার

ঈদের কেনাকাটা না করা অর্থে দিলো হতদরিদ্র পরিবারের মাঝে উপহার

0
122

ভোলা নিউজ ২৪ ডটকম ।। ঈদে পরিবারের জন্য কেনাকেটা না করে সেই টাকায় হতদরিদ্র পরিবার গুলোর মাঝে উপহার দিয়ে তাদের মুখে হাসি ফুটিয়েছে একটি সেচ্চাসেবী সংগঠনের কর্মীরা। আর আজটি করেছেন, ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের অর্ধশতাধিক অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করার মধ্য দিয়ে। এ উদ্যোগটি গ্রহণ করেছে সামাজিক সংগঠন ভোলা মানব কল্যাণ যুব সংঘ।

সকাল ১০ টায় ধনিয়া ইউ.পি.সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ থেকে ঈদ সামগ্রী বিতরণ কার্যক্রম আনুষ্ঠানিক ভাবে শুরু করা হয়। মহামারী করোনাভাইরাসের প্রাদুভাবের কারণে কর্মহীন হয়ে পড়া ধনিয়া ইউনিয়নের অর্ধশতাধিক পরিবারকে ঈদ উপহার সামগ্রী দেওয়া হয়। এ উপহার সামগ্রীর মধ্যে রয়েছে গুড়া চাল, দুধ,নুডুস, সেমাই ও চিনি। ঈদের দিন যাদের কিছু কেনার তৈফিক নেই সে সকল পরিবারের মধ্য ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।
উপহার সামগ্রী বিতরণ শেষে ভোলা মানব কল্যাণ যুব সংঘের আহ্বায়ক হেলাল উদ্দিন মাস্টার বলেন, এ মহামারীর কারণে হতদরিদ্র ও কর্মহীন মানুষ ঈদের দিন মিষ্টিমুখ করতে পারবে না। আবার অনেকের ঘরে খাবার নেই। তা আমরা পরিবারের জন্য ঈদের কেনাকাটা না করে অসহায়দের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করছি।
সংগটনের যুগ্ম আহ্বায়ক মোঃ আরিয়ান আরিফ, মোঃ রাকিবুল হাসান,সদস্য মোঃ সজিব,আব্দুর রহমান রাসেল, বনি-আমিন,লিমন,নোমান, জুয়েল,মোঃ মানুনসহ আরো কর্মীরা উপস্থিত ছিলেন। তারা এই কাজ অব্যাহত রাখার কথা ব্যক্ত করেন।

NO COMMENTS

LEAVE A REPLY