খুনি মাজেদের লাশ ভোলায় দাফন করতে দেবে না ছাত্রলীগ

0
267

রাকিব উদ্দিন অমি,ভোলা নিউজ২৪ডটকম।।(বরখাস্ত)ক্যাপ্টেন বঙ্গবন্ধু ও তার পরিবারের খুনি মাজেদের লাশ ভোলায় প্রবেশ ও দাফন করতে দেবে না বোরহানউদ্দিন উপজেলা ছাত্রলীগ।

শনিবার দুপুরে বোরহানউদ্দিন উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মুজিব উল্যাহ পলাশ বিশ্বাসের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ ঘোষণা দেয়া হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের খুনি ক্যাপ্টেন (বরখাস্ত) মাজেদের ফাঁসির রায় কার্যকর হওয়ার পর তার লাশ ভোলার বোরহানউদ্দিনের মাটিতে দাফন করতে দেওয়া হবে না। যদি তার লাশ বোরহানউদ্দিনে প্রবেশ করে তাহলে বাংলাদেশ ছাত্রলীগ বোরহানউদ্দিন শাখার নেতাকর্মীরা তা প্রতিহত করবে।

বোরহানউদ্দিন ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলাম বলেন,খুনি মাজেদের ফাঁসি কার্যকর হওয়ার পর জাতি কলঙ্কমুক্ত হলেও তার লাশ বোরহানউদ্দিনে প্রবেশ ও দাফন করে আমরা বোরহানউদ্দিনের মাটিকে কলঙ্কিত করতে দেব না।

বোরহানউদ্দিন ছাত্রলীগের সম্পাদক পলাশ বিশ্বাস জানান, যদি খুনি মাজেদের লাশ নিয়ে প্রবেশ করা হয় তাহলে আমরা ছাত্রলীগ তা প্রতিহত করব।জীবন থাকতে বোরহানউদ্দিনে খুনি মাজেদের লাশ দাফন তো দুরের কথা প্রবেশ করতে দিবো না।

এদিকে ভোলা জেলা ছাত্রলীগ আজ সকালে ভোলা সরকারি কলেজর সামনে বিক্ষোভ ও প্রতিবাদ করে খুনি মাজেদের নমুনা ও ছবি পোড়ায়।এবং তার লাস ভোলার মাটিতে ঢুকতে দেওয়া হবে না তাহলে আন্দোলনে নামার হুশিয়ার দেন।

ভোলা নিউজ২৪ডটকম

সে সময় উপস্থিত ছিলো ভোলা জেলা ছাত্রলীগের সভাপতি ও সম্পাদক এবং ভোলা সদর উপজেলা ছাত্রলীগের নেতা কর্মীরা।

LEAVE A REPLY