দেশ ও সমাজের জন্য কিছু করতে পারাটাই আমার লক্ষ্য…সংবর্ধনায় মহিন

0
369

ভোলা নিউজ ২৪ ডটনেট ॥একাধিক এ্যাওয়ার্ড পাওয়ায় ভোলার কৃতি সন্তান, গ্রামীণজন উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক জাকির হোসেন মহিনকে সংবর্ধনা দেওয়া হয়েছে। সমাজ সেবা, কৃষিতে অসামান্য অবদানসহ বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় গতকাল ১৪ ডিসেম্বর রাতে দৈনিক ভোলার বাণী তাকে এ সংবর্ধনা প্রদান করেন।
দৈনিক ভোলার বাণী পত্রিকার সম্পাদক মুহা: মাকসুদুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভোলা প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোঃ হুমায়ুন কবির। সংবর্ধনা অনুষ্ঠানে জাকির হোসেন মহিন এর সমাজ সেবা ও কৃষি ক্ষেত্রে তার অবদানসহ বিভিন্ন বিষয় তুলে ধরে বক্তব্য রাখেন ভোলা জেলা টেলিভিশন জার্নালিষ্ট ফোরামের সভাপতি আহাদ চৌধুরী তুহিন, ভোলা প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি ওমর ফারুক, বর্তমান প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মোকাম্মেল হক মিলন,বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ভোলা জেলা সভাপতি,ভোলা নিউজ ২৪ ডটনেট সম্পাদক ও এনটিভির স্টাফ রিপোর্টার আফজাল হোসেন, নিউন্যাশন প্রতিনিধি আবদুস সহিদ তালুকদার, ক্যাব এর সাধারণ সম্পাদক সুলাইমান, দৈনিক ভোরের কাগজের জেলা প্রতিনিধি এইচ এম নাহিদ, ভোলার বাণীর ব্যবস্থাপনা সম্পাদক ইমরান হোসেন, দৈনিক তৃতীয়মাত্রার জেলা প্রতিনিধি ইয়াছিনুল ইমন, ভোলার বাণীর স্টাফ রিপোর্টার এমরহমান রুবেল, ইয়ামিন হোসেন।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন চ্যানেল আইয়ের জেলা প্রতিনিধি হারুন উর রশিদ, বিভিন্ন গণ মাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন। সংবর্ধনা অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন ভোলা নিউজ ডটকমের সম্পাদক ও প্রকাশক এডভোকেট মনিরুল ইসলাম। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন তিলাওয়াত করেন ভোলার বাণীর স্টাফ রিপোর্টার এম. শরীফ হোসাইন। এসময় বক্তারা বলেন,চাকুরি না করে চাকুরি দেয়ার প্রতিযাগিতা করি। জাকির হোসেন মুহিন তার উধাহরন। তিনি অন্তত ৮শত জনকে চাকুরি দিয়েছেন বিভিন্ন পদে। সাংবাদিক জাকির হোসেন মুহিন তার সততা,নিষ্ঠার সাথে কাজ করে এগিয়ে চলছে। যিনি ভোলাকে নিয়ে সব সময় চিন্তা করে থাকেন। শত শত অসহায় মানুষের বিধবা,নারীদের পাশে দাড়িয়ে তাদেরকে বেচেঁ থাকার উৎসাহ যুগিয়ে যাচ্ছেন। গ্রামীন জন উন্নয়ন সংস্থ্যার নির্বাহী পরিচালক জাকির হোসেন মুহিন বলেন,দেশ ও সমাজের জন্য কিছু করতে পারাটাই আমার লক্ষ্য। তবে সব সময় সাংবাদিকরা আমাকে উৎসাহ দিয়েছে আগামীতেও দিবে এমনটাই আশা করছি।

LEAVE A REPLY