ভোলা সদর উপ‌জেলা প‌রিষদ নির্বাচন: জন‌ প্রিয়তার র্শী‌ষে মোশা‌রেফ হো‌সেন

0
14

নিজস্ব প্রতি‌বেদক,ভোলা নিউজ২৪ডটকম।।‌দিন যতই ঘ‌নি‌য়ে আস‌ছে ততই জ‌মে উ‌ঠে‌ছে ভোলা সদর উপ‌জেলা প‌রিষদ নির্বাচ‌নের প্রচার-প্রচারণা।

দ্বিতীয় ধা‌পে আগামী ২১ মে অনু‌ষ্ঠিত হ‌বে ভোলা সদর উপ‌জেলা প‌রিষদ নির্বাচন। আর নির্বাচন‌কে সাম‌রে রে‌খে জন প্রিয়তার র্শীষে র‌য়ে‌ছেন পর পর দুইবা‌রের সফল উপ‌জেলা প‌রিষ‌দের চেয়ারম‌্যান বীর মু‌ক্তি‌যোদ্ধা মোশা‌রেফ হো‌সেন।

ভোলা নিউজ২৪ডটকম

প্রতি‌দিনই সকাল থে‌কে রাত ৮ টা পর্যন্ত ভোটার‌দের দ্বা‌রে দ্বা‌রে ঘু‌রে বেড়ান তি‌নি।

আজ বুধবার বি‌কেল থে‌কে রাত ৮ টা পর্যন্ত ভোলা সদর উপ‌জেলার প‌শ্চিম ই‌লিশা ইউ‌নিয়‌নের হাওলাদার মা‌র্কেটসহ বি‌ভিন্ন বাজা‌রে প্রচার-প্রচারণা ও ভোটার‌দের কা‌ছে গি‌য়ে ভোট চান তি‌নি।

আনারস প্রতী‌কের প্রার্থী ও দুইবা‌রের সফল উপ‌জেলা চেয়ারম‌্যান বীর মু‌ক্তি‌যোদ্ধা মোশা‌রেফ হো‌সেন জানান, প্রতি‌দিনই ভোটা‌রের কা‌ছে ভোট চাই‌তে গি‌য়ে আ‌মার প্রতি তা‌দের আস্থা, বিশ্বাস ও ভা‌লোবাসা দে‌খে আ‌মি মূগ্ধ হ‌চ্ছি। ভো‌টের মা‌ঠে আনারস প্রতী‌কের গণ জোয়ার র‌য়ে‌ছে। আমার বিশ্বাস ২১ তা‌রিখ ভোটাররা কে‌ন্দ্রে গি‌য়ে আনারস প্রতী‌কে ভোট দি‌য়ে আবারও আমা‌কে বিজয়ী কর‌বেন।

তি‌নি আ‌রো জানান, এবারও আ‌মি য‌দি বিজয়ী হই তাহ‌লে আমার প্রিয় নেতা ভোলার অ‌ভিভাবক ও জাতীয় নেতা তোফা‌য়েল আহ‌মে‌দের নি‌র্দেশ ও সহ‌যোগীতায় ভোলা সদর উপ‌জেলা‌কে উন্নয়‌নের রোল ম‌ডে‌লে রুপান্ত‌রিত কর‌বো। প্রিয় নেতা ও জাতীয় নেতা তোফা‌য়েল আহ‌মে‌দের নি‌র্দেশ ও সহ‌যোগীতায় সদর উপ‌জেলার গ্রা‌মের এক‌টি সড়কও কাঁচা থাক‌বে না। ব্রীজ, কালভাট নির্মাণ ক‌রো। যা‌তে মানুষ গা‌ড়ি নি‌য়ে সরাস‌রি তা‌দের বা‌ড়ির ভিত‌রে যে‌তে পা‌রে।

ছবি: ভোলা নিউজ২৪ডটকম

তিনি আ‌রো জানান, আ‌মি জাতীয় নেতার তোফা‌য়েল আহ‌মে‌দের আদ‌র্শে গ‌ড়ে উঠা একজন সৈ‌নিক। যত‌দিন বাঁচ‌তো নেতার নি‌র্দেশ ও আ‌দেশ মে‌নে যা‌বো। সকল মানু‌ষের পা‌শে থে‌কে সেবায় নি‌য়ো‌জিত থাক‌বো।

এ‌দি‌কে সাধারন ভোটারা জানান, মোশা‌রেফ হো‌সেন একজন সত, ভদ্র ও দক্ষ মানুষ। তার কা‌ছে বিগত ১০ বছর সাধারন মানুষ গি‌য়ে কখনই নিরাস বা খা‌লি হা‌তে ফি‌রে আ‌সে‌নি। তি‌নি সব সময়ই সাধারন মানু‌ষের প‌ক্ষে ছি‌লেন। সত‌্যকে সত‌্য ব‌লে‌ছেন।

তারা আ‌রো জানান, তি‌নি দুইবার উপ‌জেলা চেয়ারম‌্যান থাকা অবস্থায় সকল শ্রেণির মানু‌ষের জন‌্য তার দুয়ার খোলা ছি‌লো। সব সময়ই মানু‌ষের কল‌্যা‌নে কাজ ক‌রে‌ছেন। তাই মানুষ তা‌কে ভা‌লোবা‌সেন। তা‌দের বিশ্বাস এবারও তি‌নি বিপুল ভো‌টে বিজয়ী হ‌বেন।

LEAVE A REPLY