ভোলা জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতিসহ আটত ৩

0
1

ভোলা নিউজ ২৪ ডটকম :: ভোলা জেলায় যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মো. ফখরুল ইসলাম ফেরদৌস,ছাত্রদল সভাপতিসহ ৩জনকে আটক করেছে পুলিশ। পুলিশী হয়রানী থেকে রেহাই পেতে ঘর ছাড়া বিএনপির নেতাকর্মীরা।

 

গতরাতে শহরের টাউন স্কুল এলাকা থেকে জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মো: ফখরুল ইসলাম ফেরদৌসকে আটক করে পুলিশ। পরে তাকে দ্রুত সদর মডেল থানায় নিয়ে যায়। তবে আজ তার আটকের কথা সাংবাদিকদের কাছে স্বিকার করেন মডেল থানার ওসি মেআআ: শাহীন ফকির।

 

অপরদিকে চরফ্যাশন আমিনাবাদ ইউনিয়ন ছাত্রদল সভাপতি মো: মমিনকে আটক চরফ্যাশন থানা পুলিশ। তাকে গ্রুত থানায় নিয়ে যায়। আজ থানার ওসি মো: শাখাওয়াত হোসেন ঘটনার সত্যতা স্বিকার করেন।

 

এছাড়া মনপুরা থানার ওসি মো: জহিরুল ইসলাম জানান,রাতে অভিযান চালিয়ে উপজেলা যুবদল নেতা মো: মাকসুদকে আটক করা হয়েছে।  তার বিরুদ্ধে পুলিশের উপর হামলাসহ নানা ধরনের অভিযোগ রয়েছে।

 

এসব বিষয় ভোলা জেলা বিএনপির আহবায়ক এবং কেন্দ্রীয় বিএনপির সদস্য গোলাম নবী আলমগীর বলেন,পুলিশ বিএনপির আন্দোলনকে বানচাল করার জন্যই নেতাকর্মীদের আটক করে মিথ্যা মামলায় আটক দেখাচ্ছে। তবে নেতা কর্মীদের আটক করে আন্দোলন কিঙবা সরকারের পতণ ঠেকানো যাবে না। ঘরে থাকতে পারছে নেকাকর্মীরা। তারা পালিয়ে বেরাচ্ছে। এসব ঘটনার তীব্র নিন্দা জানাই।

 

ভোলা সদর মডেল থানার ওসি মো. শাহীন ফকির বলেন,আটককৃতর নামে বিবিন্ন মামলা রয়েছে। তাকে আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে। অভিযান চলছে। যারা আগুন সন্ত্রাস কিংবা গাড়ী ভাংচুর করবে তাদেরকে ছাড় দেয়া হবে না।

 

LEAVE A REPLY