ভোলায় সরকারের দেওয়া ঘরে আপত্তিকর অবস্থায় নারী পুরুষ আটক

0
174

আকতারুল ইসলাম আকাশ, ভোলা নিউজ২৪ডটকম।। ভোলায় সরকারের দেওয়া ভূমিহীন ও গৃহহীনদের দেওয়া সরকারি ঘরে অনৈতিক কাজ করতে গিয়ে এক নারী ও এক পুরুষকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা। ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়নের দক্ষিণ চরপাতা গ্রামে সরকারের দেওয়া ভূমিহীন ও গৃহহীনদের একটি ঘর থেকে তাদেরকে আটক করা হয়।

শুক্রবার (২ জুলাই) মধ্যরাত তাদেরকে আটক করে শনিবার সকালে ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের কাছে তাদেরকে হস্তান্তর করা হয়।

আটক মিরাজ (২৮) সদর উপজেলা পূর্ব ইলিশা ইউনিয়নের গুপ্তমুন্সী গ্রামের মৃত সাদেক আলীর ছেলে এবং সে অবিবাহিত এবং নারী একই উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়নের দক্ষিণ চরপাতা গ্রামের আব্দুল মানিকের মেয়ে রেনু বেগম (২৫)। সে স্বামী পরিত্যক্ত এবং তার দুইটি কন্যা সন্তান রয়েছে। সরকারের দেওয়া ভূমিহীন ও গৃহহীনদের একটি ঘরে ছিলো সে।

পুলিশের ভাষ্যমতে, মিরাজের সাথে রেনু বেগমের রং নাম্বারে মুঠোফোনে ৩ মাস আগে পরিচয় হয়। তখন মিরাজ জানায় সে বিবাহিত এবং তাঁর স্ত্রী মৃত। সম্পর্কের ৩ মাসে রেনুর সাথে মিরাজের একাধিকবার শারিরীক সম্পর্ক হয়েছে বলে দাবি রেনু বেগমের। যদিও মিরাজ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রেনু বেগমের সাথে তাঁর সম্পর্ক রয়েছে এবং রেনু পূর্ব পরিকল্পিতভাবে তাকে ফাঁসিয়েছেন।

ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের এস আই গুলজার জানান, মিরাজ ও রেনুকে আটক করে তদন্ত কেন্দ্রে নিয়ে আসা হয়েছে। ঘটনা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY