বাংলানিউজের বর্ষপূর্তিতে ভোলায় আলোচনা সভা

0
318

ভোলায় বাংলা নিউজের প্রতিষ্ঠা বার্ষীকি উপলক্ষে আলোচনা,র‍্যালি অনুষ্ঠিত হয়েছে। আজ সকালে ভোলা প্রেসক্লাবে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। আলোচনা সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন, বাংলানিউজটোয়েন্টিফোর.কমের ভোলার ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ছোটন সাহা। সভাপতিত্ব করেন ভোলা প্রেসক্লাবের সাবেক সভাপতি দৈনিক বাংলার কণ্ঠের সম্পাদক এম হাবিবুর রহমান।

প্রধান অতিথির বক্তব্য রাখেন, ভোলার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. আলমগীর হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সহকারী পুলিশ সুপার শেখ সাব্বির আলম, ভোলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও দৈনিক আজকের ভোলা সম্পাদক মু. শওকাত হোসেন, টেলিভিশন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক এনটিভির স্টাফ করেসপন্ডন্ট,ভোলা নিউজ ২৪ ডটনেট সম্পাদক ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম সভাপতি মো: আফজাল হোসেন,দৈনিক ভোলার বানী সম্পাদক মাকসুদুর রহমান প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত জেলা প্রশাসক বলেন, তথ্য প্রযুক্তির যুগে অনলাইন একটি পাওয়ারফুল মিডিয়া। মানুষ এখন অনলাইনের প্রতি আকৃষ্ট। বাংলানিউজ বস্তুনিষ্ট সংবাদ পরিবেশন করে নিজের জায়গা তৈরি করে নিয়েছে। জাতীয়, আন্তর্জাতিক সব খবরে এগিয়ে বাংলানিউজ। এ সময় তিনি বাংলানিউজের আরও সফলতা ও দীর্ঘায়ু কামনা করেন।

এছাড়াও উপস্থিত ছিলেন-সাংবাদিক শিমুল চৌধুরী,প্রথম আলো প্রতিনিধি নেয়ামতউল্ল্যাহ,দ্বীপ্ত টিভির ভোলা প্রতিনিধি আবিদুল আলম, একুশে টিভির মেজবাহ উদ্দিন শিপু, সাংবাদিক মশিউর রহমান পিংকু, কালের কন্ঠের রুবেল হোসেন, ঢাকা টাইমস প্রতিনিধি একরামুল আলম, ইসলামিক টিভির মো. সোলাইমান, ভোলার বানী স্টাফ রিপোর্টার ইয়ামিন হোসেন প্রমুখ।

LEAVE A REPLY