ভোলায় আর্জেন্টিনা সমর্থকদের মাদক বিরোধী র‍্যালি

0
1169

ইমতিয়াজুর রহমান/ভোলা নিউজ ২৪ ডট নেট : বর্তমান সরকারের মাদকবিরোধী অভিযানকে স্বাগত জানিয়ে ভোলায় আর্জেন্টিনার সমর্থকরা মাদকবিরোধী র‍্যালী বের করে।শুক্রবার(২৯জুন) বেলা ৪টায় বিশাল মাদকবিরোধী এ মোটরসাইকেল র্যালী বের করা হয়। র্যালীটি পৌর শহরের সরকারী স্কুল মাঠ থেকে শুরু করে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ জায়গা পদক্ষিণ করে। পরবর্তীতে র্যালীটি সেখানে এসে শেষ হয়।

র‍্যালীর মূল স্লোগান ছিল ‘মাদককে না বলুন’।সেই সাথে বিশ্বকাপের ফুটবল প্রেমীদের মুখে মুখরিত হতে থাকে মাদক পরিহার করে সবাই খেলাধুলায় মনোযোগ দিন, শরীরটাকে সুস্থ রাখুন, প্রতিদিন ব্যায়াম করুন।

হেল্প এন্ড কেয়ার এর প্রতিষ্ঠাতা অমি আহমেদ ও মার্সেলের উদ্যোগে র‍্যালিটির আয়োজন করা হয়।

জেলা অাওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক ও চেম্বার অব-কমার্সের পরিচালক মোঃ শফিকুল ইসলাম সফি উপস্থিত ছিলেন ও সর্বাত্মক সহযোগীতা করেন।
আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) ভোলা জেলা শাখার সভাপতি ও এনটিভি ভোলা প্রতিনিধি আফজাল হোসেন , অ্যাডভোকেট ও সাংবাদিক মনিরুল ইসলাম, সাংবাদিক আরিফ উদ্দিন রনি, আমজাদ মুক্তি, হেভেন সহ বিভিন্ন সাংবাদিক, রাজনৈতিক,সাংস্কৃতিক, সাহিত্যিক অঙ্গ সংগঠনের প্রায় ৬’শ মানুষ।

বক্তারা বলেন,আমরা আর্জেন্টিনাকে মনে প্রাণে ভালোবাসি। এছাড়া,আমরা আর্জেন্টিনার সমর্থকরা ঐকবদ্ধ হয়ে মাদকের বিরুদ্ধে রুখে দাড়াতে চাই। আমরা চাই একটা সুন্দর সুশৃল সমাজ। যাতে করে খেলাধুলার মাধ্যমে যুব সমাজ মাদক থেকে ফিরে আসে।

LEAVE A REPLY