ভারতের বিচ্ছিন্নতাবাদীদের অস্ত্র সরবরাহ করেছে বিএনপি…ভোলায় তোফায়েল আহমেদ

0
542

মো: আফজাল হোসেন,দৌলতখান থেকে ফিরে ।। যে ভারতের বিরুদ্ধে ছিলো বিএনপি সেই বিএনপি এখন ভারত যায়। ভারতের বিচ্ছিন্নতাবাদীদের অস্ত্রসরবরাহ করেছে বিএনপি তারা এখন আত্মসমার্পন করেছে ভারতের কাছে।

আজ ১২জুন দুপুরে ভোলা জেলার দৌলতখান পৌরসভায় ঈদ উপলক্ষে স্থানীয় এমপি আলী আজম মুকুলের পক্ষে ঈদ বস্ত্র বিতরন অনুষ্ঠান শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। মন্ত্রী আরো বলেন,ভারত যানে আওয়ামী লীগ একটি গনতান্ত্রীক অসম্প্রদায়িক দল। আমাদের সাথে স্বাধীনতার মধ্যদিয়ে ভারতের সাথে সম্পর্ক।

 

ভারতের সাথে বিভিন্ন সমস্যা আমরা যথেস্ট যোগ্যতার সাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমাধান করেছে। সুতারাং নির্বাচন হবে। আমরা মনে করি ২০১৪ সালে নির্বাচন না করে বিএনপি যে ভুল করেছে সেই ভুল আগামীতে করবে না। বিএনপি যদি আগামী নির্বাচনে না আসে এই দলের অস্তিস্ত এই বাংলাদেশে থাকবে না। সেই জন্য বিএনপি এই নির্বাচনে অংশগ্রহন করবে। অবাদ নিরপেক্ষ অংশগ্রহনমুলক নির্বাচন হবে। মন্ত্রী আরো বলেন,আগামী ৬মাস পর ডিসেম্বরে নির্বাচন। ঐ নির্বাচনে আপনারা নৌকা মার্কায় ভোট দিবেন। বিএনপি ক্ষমতার আমলে আপনাদের উপর অত্যাচার নির্যাতন করেছে। কিন্তু আমরা ক্ষমতায় এসে কিছুই করিনি। ওরা ক্ষমতায় আসলে আবার আপনাদের উপর অত্যাচার নির্যাতন করবে। আমি জানি দেশের মানুষ এখন আর বিএনপিকে চায় না। তারা উন্নয়ন দেখে শেখ হাসিনাকে নৌকায় ভোট দিয়ে আবারো ক্ষমতায় আনবে। আপনাদের সন্তান মুকুল দেশের বাহিরে রয়েছে। আপনাদের কাছে দোয়া চেয়েছে। আমি প্রতিদিন ওর সাথে কথা বলি। মন্ত্রীর কথা শুনে উপস্থিত নারী-পুরুষেরা হাত তুলে দোয়া করেন এমপি মুকুলের জন্য। মন্ত্রী আরো বলেন,আপনারা মুকুলকে নৌকায় ভোট দিবেন। ও ভালো ছেলে,কারো ক্ষতি করেনি।

এর আগে মন্ত্রী দৌলতখান পৌরসভা,জয়নগর,ভবানীপুরসহ অন্তত ৬টি ইউনিয়নে ১২হাজার ঈদ বস্ত্র বিতরন করেন। এসময় নারী-পুরুষ সারিবদ্ধ ভাবে দাড়িয়ে ঈদবস্ত্র গ্রহন করেন মন্ত্রীর কাছ থেকে। এসময় আরো উপস্থিত ছিলেন,অতিরিক্ত জেলা প্রশাসক মৃধা মো: মুজাহিদুল ইসলাম,পৌর মেয়র জাকির হোসেন তালুকদার,জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লবসহ প্রশাসনের উর্ধতন কর্মকর্তারা।

উল্লেখ্য তার ভাতিজা ভোলা-২ আসনের এমপি আলী আজম মুকুল সিংগাপুরে অসুস্থ্য থাকায় তার পক্ষে মন্ত্রী ঈদবস্ত্র বিতরন করেন।

LEAVE A REPLY