নতুনত্বের প্রত্যাশায় বোরহানউদ্দিনে “মৃত্তিকা ব্যান্ড“র আত্মপ্রকাশ

0
450

বোরহানউদ্দিন প্রতিনিধি : বাংলা ভাষাভাষী শ্রোতাদের মন জয় করতে কালজয়ী হারানো দিনের গান এবং এ সময়ের জনপ্রিয় গানের সমন্ধয় ঘটাতে ভোলার বোরহানউদ্দিনে প্রথমবারের মতো “মৃত্তিকা“ নামে এক ব্যান্ডের আত্মপ্রকাশ ঘটেছে।

সুত্র জানায়, বোরহানউদ্দিন তথা পুরো ভোলা জেলার গান পিপাশু শ্রোতাদের আগ্রহের কথা মাথায় রেখেই গত ১৩ই এপ্রিল তাদের প্রথম পরিবেশনা “পহেলা বৈশাখ এলো চলো তাড়াতাড়ি“প্রকাশের মাধ্যমে তাদের পথচলা শুরু হয়। প্রথম গানটি তাদের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশের ৫দিনের মাথায় তা প্রায় অর্ধ লক্ষবার দেখা হয়েছে ও চ্যানেল সাবস্ক্রাইব করেছে ৫শতাধিক ইউটিউব ব্যাবহারকরী। অন্যদিকে তাদের অফিসিয়াল ফেজবুক পেজে গানটি প্রকাশের পর পেজে লাইক দিয়ে সংযুক্ত হয়েছে ৪হাজারের অধিক ফেজবুক ব্যবহারকারী। যেটা তাদের তাদের অনুপ্রেরনা যোগাতে গুরুত্বপুর্ন সহায়ক উপাদান হিসেবে কাজ করছে।

মৃত্তিকা ব্যান্ডের প্রতিষ্ঠাতা ও পরিচালক তানভীরুল আলম এ বিষয়ে বলেন, আমরা নানা ধরনের সীমাবন্ধতার মধ্য দিয়েই আমাদের ব্যান্ডের যাত্রা শুরু করেছি। এবং আত্মবিশ্বাসের সাথে বলতে পারি আমরা অনেকদুর এগিয়ে যেতে পারবো। আমরা বরাবরই শ্রোতাদের চাহিদার উপর নজর রেখে সেভাবেই তাদেরকে গান উপহার দেয়ার জন্য অঙ্গিকাবদ্ধ। আমরা সকলের দোয়া আর ভালোবাসা প্রার্থী।

LEAVE A REPLY