দিদার মসজিদের সাবেক খতিব ও যুবদল নেতা নকিবের বাবা মাও: বেলায়েত হুজুর আর নেই

0
1771

মো: আমিনুল ইসলাম,ভোলা নিউজ ২৪ ডটনেট ॥ ভোলা শহরের সদর রোডস্থ্য জামে দিদার মসজিদের সাবেক খতিব ও আলী নগর মাদ্রাসার সিনিয়ার মুহাদ্দিস এবং জেলা যুবদলের যুগ্ন-আহবায়ক মোঃ ফয়জুল হক নকিব এর বাবা বিশিস্ট আলেমে দ্বীন মাওলানা বেলায়েত হোসাইন আর নেই। তিনি ৩০ মার্চ দুপুর ২টায় দরগা রোডস্থ্য নিজ বাস ভবনে ইন্তেকাল করেছেন( ইন্নানিল্লাহী ওইন্নাইলাহী রাজেউন)। মৃতকালে মরহুমের বয়স হয়েছিলো প্রায় ৯০বছর। তার মৃত্যুতে বিভিন্ন শ্রেনী পেশার মানুষ শোক জানিয়েছেন।
মরহুমের পারিবারিক সুত্রে জানাযায়,আজ ৩০মার্চ দুপুর ২টায় ভোলা শহরের ৫নং ওয়ার্ডের দরগা রোডস্থ্য নিজ বাস ভবনে মাওলানা বেলায়েত হোসাইন মারা যান। তিনি দীর্য দিন ধরে বার্ধক্য জনিত রোগে ভুগছিলেন। মৃতকালে স্ত্রী,৫ছেলে ও ৪মেয়েসহ অশংখ্য আত্বীয়-স্বজন রেখে গেছেন। বিশিস্ট এই আলেমের মৃর্ত্যুর খবর দ্রুত সর্বত্র ছড়িয়ে পরলে ছুটে আসেন আলহাজ্ব হাকিম মাওলানা মুহাম্মাদুল্লাহ তাহেরী পীর সাহেব পাতাবুনিয়া,এছাড়া তার দীর্য দিনের সাথি বিভিন্ন মসজিদের ইমাম,খতিব,মোয়াজ্জেমরা ছুটে আসেন মরহুমের বাসায় তাকে শেষ বারের মত দেখার জন্য। এসময় কেউ কেউ কান্নায় ভেঙ্গে পরেন। ছুটে আসেন জেলা বিএনপির সাধারন সম্পাদক হারুন অর রশিদ ট্রুমেনসহ নেতা-কর্মীরা।
এদিকে বাদ আসর দিদার মসজিদে মরহুমের মাগফেরাত কামনায় দোয়া করা হয়েছে। আজ শুক্রবার রাত ৯টায় ভোলা সরকারী স্কুল মাঠে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হবে। তার মৃত্যুতে গবীর শোক প্রকাশ করেছেন,জেলা বিএনপির সভাপতি গোলামনবী আলমগীর, সাধারন সম্পাদক হারুন অর রশিদ ট্রুমেনসহ জেলা বিএনপির সকল নেতা-কর্মীরা। এছাড়া ভোলা জেলা ইমাম সমিতির নেতৃবৃন্দারা শোক প্রকাশ করেন।

LEAVE A REPLY