প্রশিক্ষকদের প্রশিক্ষনের মান উন্নয়নের জন্য দিন ব্যাপি কর্মশালা

0
441

গোপাল চন্দ্র দে,ভোলা নিউজ ২৪ ডটনেট :প্রশিক্ষকদের প্রশিক্ষনের মান উন্নয়নের জন্য বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ভোলা জেলা যুব রেড ক্রিসেন্টের উদ্যেগে ভোলা জেলা রেড ক্রিসেন্ট ইউনিটে দিনব্যাপি এক কর্মশালা অনুষ্ঠিত হয় ।
২৩ তারিখ (শুক্রবার) দিন ব্যাপি কর্মশালা সমাপনী অনুষ্ঠানে ভোলা জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের যুব প্রধান আদিল হোসেন তপুর সভাপতিত্বে শুভেচ্ছা বক্তব্য রাখেন ভোলা জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারী মো: আজিজুল ইসলাম ।
এসময় উপস্থিত ছিলেন উপ- প্রধান (১) আনোয়ার হোসেন, প্রশিক্ষন বিভাগের প্রধান সাদ্দাম হোসেন রনি, বন্ধুত্ব বিভাগের প্রধান বেনজির ইসলাম ভাবনা , প্রশিক্ষন বিভাগের উপ-প্রধান খাদিজা আক্তার মিম, ক্রিয়া ও সাংস্কৃতিক বিভাগের উপ- প্রধান মো: সাকিব, সেবা ও স্বাস্থ্য বিভাগের উপ- প্রধান ফাহাদ রাবিদ, বন্ধুত্ব বিভাগের উপ-প্রধান ত্রপা হালদার, সিনিয়র আরসিওয়াই আল-মাহমুদ, আরসিওয়াই মোস্তাফিজুর রহমান মিশুক, আবদুল্লাহ আল নোমান, ফারজান আক্তার রিমু, গোপাল চন্দ্র দে প্রমূখ।

উল্লেখ্য, প্রশিক্ষকদের মান উন্নয়ন ও সহশিক্ষার কাজ স্কুল কলেজে ব্যাপক হারে প্রসার ঘটানোর জন্য দিন ব্যাপি এই কর্মশালা অনুষ্ঠিত হয় ।

 

LEAVE A REPLY