ভোলায় পুলিশ মেমোরিয়াল ডে উপলক্ষে স্বরণসভা

0
395
ইয়াছিনুল ঈমন,ভোলা নিউজ ২৪ ডটনেট ।। পুলিশ মেমোরিয়াল ডে উপলক্ষে স্বরনসভা অনুষ্ঠিত হয়েছে। জেলা পুলিশের উদ্যেগে পুলিশ লাইনস সম্মেলন কক্ষে বৃহস্পতিবার সকালে এ স্বরনসভা অনুষ্ঠিত হয়। সভায় পুলিশ বাহিনীর যে সকল সদস্যরা দ্বায়িত্ব পালন অবস্থায় শহীদ হয়েছেন তাদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানানো হয়।
এসময় বক্তারা বলেন,পাকিস্তানী শাসক গোষ্ঠির বিরুদ্ধে বাংলাদেশের পুলিশই প্রথম প্রতিরোধ গড়ে তোলে। মহান মুক্তিযুদ্ধসহ জাতীর সকল ক্রান্তিলগ্নে পুলিশ গুরুত্বপূর্ণ ভুমিকা রাখছে। অকৃত্রিম দেশ প্রেমে উদ্বোদ্ধ হয়ে জন কল্যানে কাজ করছে সরকারের এই বাহিনী। বিশেষ করে সামাজিক শান্তিশৃঙ্খলা নিশ্চিত করতে পুলিশের কোন বিকল্প নেই। নিজেদের জীবন তুচ্ছ করে রাষ্ট্রীয় শান্তি বজায় রাখছে পুলিশ। তাই জঙ্গি, মাদক ও অপরাধমুক্ত সমাজ গঠনে পুলিশকে সহায়তা করার জন্য সকলের নিকট আহবান জানান বক্তারা।
সভায় পুলিশ সূপার মো. মোকতার হোসেনর সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা ও দায়রা জজ ফেরদৗস আহমেদ,জেলা প্রশাসক মো: সেলিম উদ্দিন,সিভিল সার্জন ডা: রথীন্দ্রনাথ মজুমদার, জেল সূপার নাসির উদ্দিন,কোষ্টগার্ড প্রতিনিধি লে: সাফায়েত, প্রেসক্লাব সাবেক সভাপতি এম হাবিবুর রহমান, প্রেসক্লাবের আহবায়ক এম এ তাহের, চেম্বার অব কমার্সের পরিচালক শফিকুল ইসলাম প্রমুখ। এর আগে পুলিশ লাইনস মাঠে নিহত পুলিশদের স্বরণে অস্থায়ী বেদিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান বিভিন্ন সরকারি দপ্তর ও বেসরকারি সংগঠনের নেতৃবৃন্দ।

LEAVE A REPLY