ঈদে বাড়ি ফেরার ফ্রি টিকিট দিচ্ছে আইপিডিসি

0
524
ঈদে বাড়ি ফেরার ফ্রি টিকিট দিচ্ছে আইপিডিসি

দ্বিতীয়বারের মতো এবারও ঈদ উচ্ছ্বাস ক্যাম্পেইন ঘোষণা করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত আর্থিক খাতের কোম্পানি আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড। আইপিডিসি তাদের অফিসিয়াল ফেসবুক পেইজে এ ক্যাম্পেইন আয়োজন করছে, যার মাধ্যমে আইপিডিসির ফেসবুক ফলোয়াররা ঈদ ক্যাম্পেইন পোস্টে তাদের ঈদ পরিকল্পনা সম্পর্কে মন্তব্য করে জিতে নিতে পারেন প্রিয়জনদের সঙ্গে নিজ শহরে গিয়ে ঈদ উদযাপন করার জন্য দেশজুড়ে ১০০টি ফ্রি টিকিট।

ঈদের আগেই ক্যাম্পেইন শেষ হওয়ার সঙ্গে সঙ্গে ক্যাম্পেইন বিজয়ীদের নাম ঘোষণা করা হবে। প্রতি বছরের মতোই ঈদের সময়টা হলো বছরের এমন একটি সময়, যখন ঢাকার মানুষেরা তাদের প্রিয়জনদের সঙ্গে ঈদ উৎসব পালন করার জন্য নিজ নিজ শহরে, গ্রামে বেড়াতে যান। এই সময় গাড়ির টিকিটের চাহিদা থাকে পর্যাপ্ততার তুলনায় বহুগুণ বেশি। এই পরিস্থিতি সামাল দিতে এবং ভালো একটি সমাধান হিসেবে, এই বছর ঈদ-উল-আজহাতে দ্বিতীয়বারের মতো আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড নিয়ে এলো ঈদ উচ্ছ্বাস ক্যাম্পেইন। এই ক্যাম্পেইনের মাধ্যমে আইপিডিসির ফেসবুক ফলোয়াররা তাদের প্রিয়জনদের সঙ্গে নিজ শহরে গিয়ে ঈদ উদযাপন করার জন্য দেশজুড়ে ফ্রি টিকেট জিতে নিতে পারেন।

আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডের সিইও ও ম্যানেজিং ডিরেক্টর মমিনুল ইসলাম বলেন, “প্রতি বছর ঈদের সময় টিকিট পাওয়ার ক্ষেত্রে চরম ভোগান্তি ও ঝক্কি-ঝামেলা সহ্য করে লাখ লাখ মানুষ প্রিয়জনদের সঙ্গে ঈদ করার জন্য নিজ গ্রাম/শহরে ছুটে যান। দ্বিতীয়বারের মতো আয়োজিত এই ঈদ উচ্ছ্বাস ক্যাম্পেইন আমাদের অসংখ্য ফলোয়ারদের সঙ্গে বাঁধভাঙা আনন্দ শেয়ার করার জন্য আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডের একটি ছোট্ট প্রয়াস।”

LEAVE A REPLY