চরফ্যাশনে দুই প্রার্থীর মনোয়ন বাতিল । 

0
399
সেলিম রানা চরফ্যাশন প্রতিনিধি ভোলা নিউজ ২৪ ডটনেট :
ভোলার চরফ্যাশন উপজেলার ৩ ইউনিয়নের মধ্যে নীলকমল ইউনিয়নের দুই ইউপি সদস্য প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। বুধবার যাচাই বাছাইয়ের দিন রিটার্নিং অফিসার দুই সাধারণ ইউপি সদস্য পদপ্রার্থীর এ মনোনয়ন বাতিল ঘোষণা করেছেন। উপজেলা নির্বাচন অফিসার রফিকুর ইসলাম এ খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, বুধবার (২৯ নভেম্বর) ছিল নির্বাচনের মনোনয়নপত্র যাছাই-বাছাইয়ের দিন। এই রিপোর্ট লেখা পর্যন্ত সন্ধ্যা ৭টায় নীলকমল ইউনিয়নের ৩নং ওয়ার্ড (চরনুরুল আমীন গ্রাম) জাহাঙ্গীর আলম কৃষি ব্যাংকের ঋণ খেলাপির জন্য ও ৯নং ওয়ার্ডের সেলিম রাঢ়ীর প্রস্তাব ও সমর্থনকারী স্বাক্ষরের পরিবর্তে টিপ-সই (নিরক্ষর) থাকায় মনোনয়পত্র বাতিল করা হয়েছে।
উপজেলা নির্বাচন অফিসার রফিকুল ইসলাম জানান, উপজেলার ৩টি ইউনিয়নের নির্বাচন আগামী ২৮ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। চেয়ারম্যান পদে ১০ জন, সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী ২৬ জন, সাধারণ সদস্য পদে ৮৩ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। নীলকমল ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী হিসাবে ইকবাল হোসেন লিখন মনোনয়নপত্র দাখিল করেন।
দু’জনের মনোনয়পত্র বাতিল হওয়ায় সাধারণ সদস্য (মেম্বার) পদে প্রার্র্থী রয়েছেন ৮১জন। আগামী ৬ ডিসেম্বর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ।

LEAVE A REPLY