ভোলায় দরিদ্র কৃষকের ক্ষেতের ধান কেটে ঘরে তুলে দিলো ছাত্রলীগ

0
9

স্টাফ রির্পোটার,ভোলা নিউজ২৪ডটকম।। ভোলায় মোঃ আবুল কাসেম নামে এক দরিদ্র কৃষকের ৫০ শতাংশ জমির ধান কেটে মাড়াই করে তার ঘরে পৌঁছে দিলো ছাত্র লীগের নেতা-কর্মীরা।

আজ শুক্রবার (৭ মে) সকাল থেকে বিকেল পর্যন্ত ভোলার সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের চর কালি গ্রামের ওই কৃষকের জমির ধান কেটে দেয় ওই ইউনিয়নের ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি ও বর্তমান সভাপতি প্রার্থী মোঃ তপু রায়হানের নেতৃত্বে ইউনিয়নের প্রায় ১০/১২ জন ছাত্রলীগ নেতা-কর্মীরা।
ভেদুরিয়া ইউনিয়ন ছাত্র লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি ও বর্তমান সভাপতি প্রার্থী মোঃ তপু রায়হান জানান, কৃষক আবুল কাসেম বিভিন্ন এনজিও ও ব্যাংক থেকে ঋন নিয়ে ধান চাষ করেন। বর্তমানের তার ক্ষেতের ধান পেঁকে গেলেও ধান কাটা ও মাড়াই করে ঘরে তোমার মত টাকা নেই তার। বিষয়টি আমি শুনে আমাদের ইউনিয়নের ছাত্র লীগের কয়েকজন নেতা-কর্র্মীরা জানানোর পর আমরা সবাই সিদ্ধন্ত নেই তার ধান কেটে মাড়াই করে ঘরে তুলে দিবো।

তিনি আরো জানান, আজ শুক্রবার আমরা রোজা রেখে ওই কৃষকের ৫০ শতাংশ জমির ধান কাটি। এবং মেশিং ভাড়া করে তার ধান মাড়াই করে তার বোস্তা ভরে তার ঘরে পৌছে দেই। এ কাজে আমাকে সহযোগী করা জন্য মোঃ মোঃ রাকিব, মোঃ শাকিল, মোঃ তপু, মোঃ অনিক, মোঃ আকতার, মোঃ আল-আমিন, মোঃ ইসমাইল হোসেন তপু, মোঃ হাসনাই, আশিককে ধন্যবাদ জানাই।

LEAVE A REPLY