প্রেমিকাকে ডেকে বন্ধুদের নিয়ে গণধর্ষণ, গ্রেফতার ২

0
56

ভোলা নিউজ২৪ডটকম।। ভোলার বোরহানউদ্দিনে মোবাইলে প্রেমের সম্পর্ক হওয়ার পর প্রেমি‌কের সঙ্গে দেখা কর‌তে এ‌সে গণধর্ষণের শিকার হয়েছেন এক তরুণী (২০)। এ ঘটনায় বোরহানউ‌দ্দিন থানায় পাঁচজন‌কে আসামি ক‌রে মামলা করেছেন ভুক্তভোগী। বৃহস্প‌তিবার (২২ এ‌প্রিল) রা‌তে দুজনকে গ্রেফতার ক‌রেছে পু‌লিশ।

গ্রেফতারকৃতরা হ‌লেন বোরহানউ‌দ্দিন উপ‌জেলার দেউলা ইউ‌নিয়‌নের ৭ নম্বর ওয়া‌র্ডের বা‌সিন্দা আব্দুল ফ‌কি‌রের ছে‌লে ও গণধর্ষণ মামলার ২ নম্বর আসামি মো. রা‌কিব (২৫) ও একই এলাকার বা‌সিন্দা মো. বাবু‌লের ছে‌লে মামলার ৪ নম্বর আসামি মো. মিজান (২৩)।

মামলার এজাহার থেকে জানা যায়, বোরহানউ‌দ্দিন উপ‌জেলার দেউলা ইউ‌নিয়‌নের ৩ নম্বর ওয়া‌র্ডের ওই তরুণীর সঙ্গে ছয় মাস আ‌গে একই ইউ‌নিয়‌নের ৭ নম্বর ওয়া‌র্ডের বা‌সিন্দা আব্দুল র‌শি‌দের ছে‌লে মিরা‌জের (২৫) মোবাইলে প্রেমের সম্পর্ক গ‌ড়ে ও‌ঠে।

গত সোমবার (১৯ এ‌প্রিল) রা‌তে প্রেমিকাকে দেখা কর‌তে ডাকেন মিরাজ। রা‌তে দেউলা ৩ নম্বর ওয়া‌র্ডের তাজল বিশ্বা‌সের সুপা‌রি বাগা‌নে দেখা কর‌তে আ‌সেন প্রেমিকা। এ সময় প্রথমে মিরাজ প‌রে তার বন্ধু রা‌কিব ও মিজানসহ পাঁচজন তরুণীকে ধর্ষণ করেন।

বোরহানউ‌দ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) মো. মাজহারুল আ‌মিন বলেন, বৃহস্প‌তিবার দুপু‌রে থানায় এ‌সে গণধর্ষণের মামলা ক‌রেন তরুণী। প‌রে রা‌তে উপ‌জেলার সাচড়া এলাকা থে‌কে রা‌কিব ও মিজানকে গ্রেফতার ক‌রা হয়। মামলার প্রধান আসামি ‌মিরাজসহ বাকি‌দের গ্রেফতা‌রের চেষ্টা চল‌ছে।

LEAVE A REPLY