ভোলায় এবার উদ্ধার দুটি কাটা মস্তক

0
8

ভোলা নিউজ২৪ডটকম।। মস্তকবিহীন দুটি মরদেহ উদ্ধারের ঘটনায় পুলিশ সাত জনকে জিজ্ঞাসাবাদ করছে। কিন্তু নিহতদের পরিচয় জানা সম্ভব হয়নি। ১৪ দিন পর পাওয়া গেছে দুটি মস্তক। এখনো অজানা তাদের পরিচয় ও হত্যার কারণ।

ভোলার চরফ্যাশন উপজেলার আসলামপুর ইউনিয়নে ৮ এপ্রিল উদ্ধার হয়েছিল মস্তকবিহীন দুটি মরদেহ। ১৪ দিন পর বৃহস্পতিবার উদ্ধার হয়েছে দুজনের কাটা মস্তক। কিন্তু তারপরও জানা যায়নি নিহতদের পরিচয়।

পুলিশ জানায়, বৃহস্পতিবার বিকেল সাড়ে পাঁচটার দিকে চরফ্যাশন উপজেলার আসলামপুর ইউনিয়নের আসলামপুর গ্রাম থেকে উদ্ধার হয়েছে দুটি কাটা মস্তক। সেখানে ফরাজি বাড়ির মহিবুল্লাহ নামে এক ব্যাক্তির সেফটিক ট্যাংকের ভেতরে দুটি মস্তক রাখা ছিল।

চরফ্যাশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনির হোসেন মিয়া বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে আমরা মস্তক দুটি উদ্ধার করি। এ ঘটনায় সাত জনকে থানায় নিয়ে পুলিশ হেফাজতে জিজ্ঞাসাবাদ চলছে। তাদের কাছ থেকে সহায়ক তথ্য পাওয়া যায়নি। এ ছাড়াও নিহতদের পরিচয় সম্পর্কেও ধারণা মেলেনি।’

গত ৮ এপ্রিল আসলামপুর গ্রামের ভূঁইয়ার বাগানে পাওয়া যায় মস্তকবিহীন দুই ব্যক্তির মরদেহ। পুলিশ ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠায়। সর্বশেষ বৃহস্পতিবার কাছাকাছি এলাকা থেকেই দুটি মস্তক উদ্ধার হয়। যা আগে উদ্ধার হওয়া মরদেহের অংশ বলে ধারণা করা হচ্ছে।

LEAVE A REPLY