ভোলায় লকডাউন বাস্তবায়নে পুলিশের সচেতনতামূলক অভিজান

0
10
স্টাফ রির্পোটার,ভোলা নিউজ২৪ডটকম।। কোভিড-১৯ মোকাবেলায় চলমান লকডাউন কার্যক্রম বাস্তবায়নে ভোলা জেলা পুলিশের  সচেতনতামূলক অভিজান করেছে।
মাক্স পড়ার জন্য পথচারীকে নির্দেশনা দিচ্ছেন ভোলা জেলা অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম আজাদ
(৭এপ্রিল)বুধবার সকাল থেকে ভোলার ভেদুরিয়া ইউনিয়নের বিভিন্ন যায়গায় ও ভোলা সদরে ভোলা জেলা অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম এর নেতৃত্বে পুলিশের একটি টিম মাস্ক পড়ার অভ্যেস করা ও কোভিড ১৯থেকে সচেতন হওয়ার লক্ষ্যে করোনার সম্ভাব্য দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে প্রচারণা করে।শহরের বিভিন্ন বাজারে এবং রাস্তায় নেমে তিনি সাধারণ মানুষকে মাক্স পড়া নির্দেশনা দেন। এবং সরকারের নির্দেশনা অনুযায়ী লকডাউন মানার জন্য অনুরোধ করেন।
সে সময় অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম আজাদ প্রতিটি ইউনিয়নে ঘুরে ঘুরে হাটবাজারে মাস্ক বিহীন ব্যক্তিদের মাস্ক পরার নির্দেশ দেন এবং করোনা ভাইরাস থেকে সুরক্ষিত থাকতে মাস্ক পরিধান করা ও স্বাস্থবিধি মেনে চলার জন্য সকলের প্রতি আন্তরিক অনুরোধ জানান।
অতিরক্ত পুলিশ সুপার আবুল কালাম আজাদ ভোলা নিউজ ২৪ ডটকম কে বলেন,আমরা আকস্মিকভাবে বর্তমানে করোনা সংক্রমণে ঊর্ধ্বগতি লক্ষ্য করছি। মাননীয় প্রধানমন্ত্রীর সফল উদ্যোগ ও দূরদৃষ্টি সম্পন্ন নেতৃত্ব এবং দেশের জনগণের সার্বিক সহযোগিতায় আমরা করোনা মোকাবেলায় সক্ষম হয়েছি।
তিনি আরো বলেন প্রতিদিন কয়েক হাজার মানুষ করোনা আক্রান্ত হচ্ছে।পূর্বের রেকর্ড ভেঙেছে করোনা মহামারী। আমাদেরকে করোনা সংক্রমণ মোকাবেলা করতে হবে।আবার, দেশের অর্থনীতিও সচল রাখতে হবে।
আমরা চাই না, অনাকাঙ্ক্ষিতভাবে কেউ অসুস্থ হোক অথবা কারো মৃত্যু হোক। এজন্য করোনা মোকাবেলায় প্রত্যেককে ঘর থেকে বের হওয়ার সময় অবশ্যই মাস্ক পরতে ভুলে না যাওয়ার জন্য সকলের প্রতি আন্তরিক অনুরোধ জানান অতিরিক্ত  পুলিশ সুপার আবুল কালাম আজাদ। তিনি বলেন গণপরিবহনে যাত্রীদের করোনার সংক্রমণের ঝুকি সবচেয়ে বেশি, যাত্রীদের গণপরিবহনে ভ্রমণের সময় শতভাগ মাস্ক পরিধান নিশ্চিত করার জন্য তিনি পরিবহনে থাকা যাত্রীদের অনুরোধ জানান।পরিবহনের শ্রমিকদেরও মাস্ক পড়ার নির্দেশ দেন।

LEAVE A REPLY